বিনোদনসেরা খবর

যশের দেহরক্ষী থেকে ভিলেন চরিত্রের অফার, কেজিএফের গরুড়ার অভিনয়ে মুগ্ধ দর্শকেরা

দক্ষিণী ছবি এখন রমরমিয়ে ব্যবসা করছে বলিউডে। বেশ কয়েক বছর ধরে সাউথের সিনেমা বলিউডে জনপ্রিয়তা অর্জন করেছে। সাউথের এমনই এক জনপ্রিয় সিনেমা কেজিএফ। যেটির প্রথম ভাগ ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। সেই বছরেই ছবির সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল। খুব সম্প্রতি এই ছবির দ্বিতীয় ভাগ মুক্তির অপেক্ষায় রয়েছে।

আর এই ছবির মাধ্যমে রাতারাতি বড় সুপারস্টার হয়ে যান অভিনেতা যশ। তবে তার সঙ্গে এই ছবির ভিলেনকে নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল। এই ছবিতে ভিলেনের চরিত্রের নাম ছিল গরুরা। আর এই চরিত্রে যিনি অভিনয় করেছিলেন তার নাম রামচন্দ্র রাজু। এটাই তার প্রথম ছবি ছিল। এই ছবি দিয়ে তিনি প্রথমবারের মতো ক্যামেরার সামনে এসেছিলেন।

তবে আপনারা জানলে অবাক হবেন এই ভিলেন ছিলেন বাস্তবে যশের দেহরক্ষী। পরিচালক যখন এই ছবির পরিকল্পনা করছিলেন তখন যশের দেহরক্ষীকে দেখে তিনি ভিলেনের প্রস্তাব দেন। আর রামচন্দ্র রাজু সেই প্রস্তাব গ্রহণ করেছিলেন। এই চরিত্রে অভিনয় করার জন্য তিনি তার দাড়ি বাড়িয়েছিলেন এবং জিমে কঠোর পরিশ্রম করেছিলেন। এই ছবির পর তার ভাগ্য রাতারাতি বদলে যায়। এখন অব্দি তিনি মালায়ালাম, তেলেগু ও তামিল ভাষার ছবিতে কাজ করেছেন। নিজেকে একজন সফল অভিনেতা হিসেবে প্রমাণ করতে পেরেছেন তিনি।

Related Articles

Back to top button