বিনোদনসেরা খবর

“আপনি মানুষ না এলিয়েন”, অনিল কাপুরের উদ্দেশ্যে মন্তব্য বরুণ ধাওয়ানের

গত মঙ্গলবার আন্তর্জাতিক যোগা দিবস উপলক্ষে হলি-বলি-টলি সর্বত্রই তারকারা নিজেদের একাধিক ছবি পোস্ট ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে‌। নিজেদের মতো করে পালন করেছেন যোগা দিবস‌। তবে এই যোগা দিবসে নজর কেড়েছেন মিস্টার ইন্ডিয়া খ্যাত অনিল কাপুর। বয়স যেন তার কাছে হাতের পুতুল। বয়স ষাটের কোঠা ছাড়িয়ে এগিয়ে যাচ্ছে সত্তরের দিকে, কিন্তু নিজেকে এমন ভাবে ধরে রেখেছেন যেন তিনি আজও মধ্য তিরিশের কোনো যুবক।

বলিউডের ইতিহাসে, বয়স নিয়ে এইভাবে ছেলেখেলা করতে খুব মানুষকেই দেখা গেছে। তার ড্যাশিং লুকে আজও ঘায়েল হয় দেশের লাখ লাখ রমণী। প্রসঙ্গত, বছর ৬৫ এর এই তরতাজা অভিনেতা এইদিন নিজের ভ্যানিটি ভ্যান থেকে বেশ কিছু ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ছবির করাপশনে জ্বল জ্বল করছে, ‘সকলেরই উচিত প্রতিতিন যোগাভ্যাস করা”। আর অনিল কাপুরের এই ছবি দেখে কার্যত হতবাক হয়ে গেছেন বরুণ ধাওয়ান।

 

View this post on Instagram

 

A post shared by anilskapoor (@anilskapoor)

প্রসঙ্গত, খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে যুগ যুগ জিও (Jug Jug Jiyo)। ছবিতে মূখ্য ভূমিকায় দেখা যাবে, বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, অনিল কাপুর এবং নীতু কাপুরকে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির প্রচারও। এই মুহূর্তে প্রচারের বাইরে বিন্দুমাত্র সময় পাচ্ছেননা বরুণ-কিয়ারা, বেজায় ব্যস্ত দুজন।‌ ছবির প্রোমোশনের জন্য কালকেই এই জুটির দেখা মিলেছিলো কলকাতায়। তবে এবার সাথে ছিলেননা অনিল কাপুর।

উল্লেখ্য, তারকায় ভরা ছবি ‘যুগ যুগ জিও’ আসলে একটি ফ্যামিলি ড্রামা। পরিবারের সুখ দুঃখ, হাসি কান্নার মেলবন্ধন এই ছবি। ২ মিনিট ৫৭ সেকেন্ডের এই ট্রেলারে দেখা বোঝা যাচ্ছে, পারিবারিক সম্পর্কের মান, অভিমান, খুনসুটির অপূর্ব সামঞ্জস্য রেখে নির্মিত ছবিটি। এমতাবস্থায় যেখানে ছবির প্রতিটি শিল্পী জোরকদমে ছবির প্রচারকার্যে ব্যস্ত সেখানে অনিল কাপুর কোথায়? প্রশ্ন জেগেছে দর্শকদের মনে।

উল্লেখ্য, মিডিয়া সূত্রে পাওয়া খবর অনুযায়ী, অনিল কাপুর এই মুহূর্তে অন্য কাজে ব্যস্ত থাকায় সামিল‌ হতে পারেননি কলকাতা সফরে। তবে যত কাজই থাক, ফিটনেস যে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ সেই কথাকেই মাথায় রেখে আন্তর্জাতিক যোগা দিবসে নিজের বার্তা দিতে ভোলেননি তিনি। আর তার করা পোস্ট দেখেই কার্যত তাজ্জব বনে গেছে বরুণ। পোস্টের নিচে কমেন্ট করে লেখেন, “স্যার আপনি কি এলিয়েন, প্লিজ সত্যি করে নিজের বয়সটা বলুন এবার, কিভাবে আপনি ৬৫ মাই গড এই মানুষটা।”

Related Articles

Back to top button