অন্যান্যসেরা খবর

বাড়িতে বসেই মোটা টাকা উপার্জন করতে চাইলে আজই লাগিয়ে ফেলুন এই ডিভাইস, মাসে আয় হবে ৩০ হাজারেরও বেশি!

করোনা এসে যে শুধু মানুষের প্রাণ নিয়ে গেছে তাই নয়, বদলে দিয়েছে জীবন ধারাও। আজ থেকে দু বছর আগেও আমরা বাজারে গেলে পকেটে ক্যাশ রাখতাম কিন্তু এখন যেখানেই যাই না কেন মুঠোফোনটাই যথেষ্ট। পাশাপাশি বেড়েছে মানুষের ওয়ার্ক ফ্রম হোমের প্রবণতাও। এদিকে যেখানে গোটা বিশ্বজুড়ে লক ডাউনের রমরমায় বাড়ির বাইরে পা রাখার উপায় নেই তখন মানুষ খুঁজে নিয়েছে উপার্জনের বিকল্প পদ্ধতি।

আর উল্লেখযোগ্য বিষয় হলো এর বেশিরভাগই বাড়িতে বসে। কিন্তু এক্ষেত্রে সমস্যা হলো হাই স্পিড ইন্টারনেট কানেকশন। যদিও আজকের দিনে জিও আসার পর থেকে এটা খুব একটা বড়ো সমস্যা নয়। কারণ এইমুহুর্তে টেলিকম সংস্থাগুলির মধ্যে কেউ যদি সবচেয়ে ভালো অফার দিয়ে থাকে তাহলে তা হলো জিও (Jio)। মাত্র ১৫০০ টাকা দিয়ে জিও ফাইবার কানেকশন নিয়ে আপনিও পেতে পারেন ফাস্ট ইন্টারনেট কানেকশন।

একবার কানেকশন নিয়ে তারপর নিজের পছন্দের প্ল্যান রিচার্জ করলেই হলো। জানিয়ে রাখি, জিওর এমন কিছু প্যাক আছে যাতে ইন্টারনেট পরিষেবার সাথে দেওয়া হয় ওটিটি সাবস্ক্রিপশনও। তাই এবার আপনার ওয়ার্ক ফ্রম হোমের ক্ষেত্রে কোনো অসুবিধাই হবে না। পাশাপাশি আপনি যদি আরো কিছু বাড়তি উপার্জন করতে চান তাহলে নিচে দেওয়া এই অপশনগুলিও ট্রাই করতে পারেন।

১) ইউটিউব চ্যানেল খুলুন : আজকের প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া কতটা গুরুত্বপূর্ণ তা আর বলে বোঝাতে হবেনা। এক্ষেত্রে একটা জনপ্রিয় প্লাটফর্ম হলো Youtube। আপনার কাছে একটা মোবাইল আর ভালো ইন্টারনেট কানেকশন থাকলে এই Youtube থেকেই মোটা টাকা রোজগার করতে পারবেন। আর এর জন্য মোবাইল ইন্টারনেটের উপর ভরসা না করে ফাইবার কানেকশন নেওয়াই ভালো।

২) বিভিন্ন সার্ভে থেকে আয় হবে আপনার : জেনে অবাক হবেন যে, শুধুমাত্র সার্ভে থেকেই অনেকে প্রতিমাসে ৩০ থেকে ৪০ হাজার টাকা রোজগার করছে। তবে এর জন্যেও প্রয়োজন হাই স্পিড ইন্টারনেট কানেকশন। বিভিন্ন কোম্পানি দ্বারা আয়োজিত সমীক্ষায় অংশগ্রহণ করুন আর পেয়ে যান মোটা মুনাফা।

৩) অনলাইন ভিডিও দেখেও আয় হবে আপনার : শুনে কেমনই একটা লাগছে তাই না? অনলাইন ভিডিও দেখেও উপার্জন হতে পারে? একদমই তাই, কিছু ওয়েবসাইট এমন আছে যারা আপনাকে কেবল ভিডিও দেখার জন্যই টাকা দেবে‌। তবে মনে রাখবেন, এক্ষেত্রেও চাই ফাস্ট ইন্টারনেট কানেকশন।

Related Articles

Back to top button