বিনোদনভিডিওসেরা খবর

সেই মুখ, সেই হাসি, সেই চোখের চাহুনি! অবিকল শ্রীদেবীর মত দেখতে এই মহিলাকে দেখে ‘থ’ হয়ে যাবেন আপনিও

“সেই মুখ, সেই হাসি, সেই চোখের চাহুনি”-এ যেন একেবারে অবিকল শ্রীদেবী (sridevi)। সম্প্রতি সোশ্যাল মিডিয়াজুড়ে হইচই পড়ে গিয়েছে ভাইরাল এক ভিডিওকে ঘিরে। বলিউড ডিভা শ্রীদেবী আজ বেঁচে না থাকলেও তার স্মৃতি আজও অমলিন। সম্প্রতি এক ভিডিওতে তারই হামসকলকে দেখতে পাওয়ায় উত্তাল হয়ে উঠেছে নেটপাড়া।

সোশ্যাল মিডিয়ায় নজর দিলে হামেশাই দেখতে পাওয়া যায় বলি তারকাদের লুক-অ্যালাইকদের‌। কারোর চেহারার মিল পাওয়া গেছে তো কারও ক্ষেত্রে আদব কায়দার। পূর্বেও শাহরুখ, সালমান, ঐশ্বর্যের হামসকলকে দেখতে পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়। এবার সেই তালিকায় জুড়লো প্রয়াত অভিনেত্রী ‘শ্রীদেবী’র নাম। সম্প্রতি, শ্রীদেবীর মতো একটি মুখ সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। আর সেই মুখ দেখে মানুষ স্তব্ধ। এ যেন অবিকল ড্রিম গার্ল শ্রীদেবী। ভালো করে না দেখলে বোঝার উপায় নেই, আর আপাতত হাজার হাজার পুরুষের ড্রিম গার্লের এই ফটোকপির ছবিতেই মজেছে নেটদুনিয়া। ফটোকপি তো অনেকেই হয় কিন্তু এ যেন সাক্ষাৎ আশির দশকের শ্রীদেবী।

আজ আমরা দীপালি চৌধুরীর কথা বলছি, যিনি তার ভিডিওর মাধ্যমে এতটাই বিখ্যাত হয়ে উঠেছেন যে এইমুহুর্তে সোশ্যাল মিডিয়ায় সর্বত্র তারই আলোচনা। তাকে শ্রীদেবীর ফিল্মের সংলাপ আবার কখনও কখনও গান কপি করতে দেখে সবাই হতবাক। তার অভিনয় দেখলে বোঝার উপায় নেই যে সে বলিউডের ড্রিম গার্ল নয়। তার এই ভিডিও থেকে চোখ সরাতে পারছেননা অনুরাগীরা। তার মধ্যেই ভেসে উঠছে প্রয়াত অভিনেত্রীর মুখ।

প্রসঙ্গত, দীপালি পেশায় একজন ইউটিউব ব্লগার। তার স্টাইল এবং লুক সম্পূর্ণরূপে শ্রীদেবীর মতো। তার চোখ দেখে সবাই শুধু বলছে এই যেন শ্রীদেবী। বর্তমানে তার ইনস্ট্রাগ্রাম এবং ইউটিউবে ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। বলি সুন্দরী আর এই জগতে না থাকলেও তার হামসকলের মধ্যেই তার স্মৃতি খুঁজে নিয়েছে নেটবাসিরা।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি শ্রীদেবী এই দুনিয়াকে বিদায় জানান। সেই সময় দুবাইতে একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানেই একটি বাথরুমের বাথটবে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যু নিয়ে নানা প্রশ্ন উঠলেও তদন্তে ঘোষণা করা হয় তাঁর মৃত্যু একটি দূর্ঘটনা।

Related Articles

Back to top button