বিনোদনসেরা খবর

এয়ার পোর্টে নিজের যমজকে দেখে হতবাক গোবিন্দা, কে আসল কে নকল ধরতে পারছে না ফ্যানরাও

কথিত আছে একজনের মানুষের মতো দেখতে আরও ছয়জন মানুষ এই পৃথিবীতে আছে। এই ব্যাপরাটা যে শুধুই লোকমুখে প্রচারিত তাই নয় এর কিছু বিশেষ কারণও আছে। এরকমই বেশ কিছু বলি তারকা আছেন যাদের লুক-অ্যালাইককে দেখলে ভিরমি খাবেন যে কেউ। আর সম্প্রতি খুঁজে পাওয়া গেছে সুপারস্টার গোবিন্দার ডামি-কেও।

শুধু খুঁজেই পাওয়া যায়নি, পাশাপাশি দাঁড়িয়ে ছবিও তুললেন এই দুই কপি ক্যাট। ছবিগুলি প্রকাশ্যে আসতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়‌ সোশ্যাল মিডিয়ায়। মানুষ তো হতবাক বটেই তারচেয়েও বেশি হতবাক খোদ গোবিন্দাই। এমনকি কোনাটা আসল গোবিন্দা আর কোনটা নকল তাই পার্থক্য করতে পারছেনা মানুষজন।

আসলে সম্প্রতি গোবিন্দা নিজের স্ত্রী সুনিতাকে নিয়ে বিমানবন্দরে হাজির হন। আর সেখানেই হুবহু নিজের প্রতিমূর্তি দেখে অবাক হয়ে যান ‘হিরো নাম্বার ওয়ান’। এতটাও মিল যে কারোর মধ্যে থাকতে পারে তা বিশ্বাসই করতে পারছেননা তিনি। তবে অবাক হলেও নিজের লুক অ্যালাইককে উষ্ণ অভ্যর্থনা জানাতে ভুললেননা এই সুপারস্টার।

ভাইরাল এই ছবিগুলিতে দেখা যাচ্ছে, গোবিন্দার এই ডামি মূর্তি অভিনেতাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানাচ্ছেন। কোনো ছবিতে দেখা যাচ্ছে তিনি গোবিন্দার পা ছুঁয়ে প্রণাম করছেন। নিজের তারকা হামশলকে দেখে তিনি যে কতটা উচ্ছসিত তা এই ছবিগুলি দেখলেই বোঝা যায়। গোবিন্দাও কথা বললেন নিজের লুক অ্যালাইকের সাথে।

উক্ত ব্যক্তির মুখের আদল, চোখের চাহনি, চোয়ালের গড়ন দেখে গোবিন্দা বলে ভুল করবে যে কেউ। এখন এই ছবিগুলি দেখে আপনিও আসল-নকল চিনতে না পারেন তাহলে জানিয়ে দিই, কালো পোশাক পরিহিত ব্যক্তিটি আসল গোবিন্দা এবং যিনি গোলাপী ব্লেজার পরে রয়েছেন তিনি হলেন অভিনেতার কপি-ক্যাট।

গোবিন্দ ভক্তরাও বেজায় উচ্ছসিত এই ছবি দেখে। কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভিড়। একজন ইউজার লিখেছেন, ‘কোনটা আসল আর কোনটা নকল? দুজনেরই কি একই ডিএনএ আছে?’ তারপর আরেকজন জিজ্ঞেস করলেন, ‘ আসলের চেয়ে নকল গোবিন্দাকে বেশি আসল লাগছে’‌। কেউ প্রশ্ন করছে, ‘সুনীতা দেবী আসল মানুষকে চিনতে পেরেছেন তো’?

Related Articles

Back to top button