খেলাবিনোদনভারতসেরা খবর

হ্যাজেলের সঙ্গে বিয়ের আগে এই ৮ বলি অভিনেত্রীর  সঙ্গে সম্পর্ক ছিল যুবরাজের

যুবরাজ সিং ভারতীয় ক্রিকেটে নিঃসন্দেহে এক বর্ণময় চরিত্র। ভারতীয় ক্রিকেটে যুবরাজ সিংয়ের মতো অলরাউন্ডার খুব কমই এসেছে। 2007 টি-টোয়েন্টি বিশ্বকাপ হোক কিংবা 2011 বিশ্বকাপের প্লেয়ার অফ দ্যা সিরিজ ভারতীয় দলে যুবরাজের অবদান ছিল চোখে পড়ার মতো। তবে ক্রিকেটের বাইরেও একাধিকবার বিভিন্ন কারণে শিরোনামে উঠে এসেছে যুবরাজ সিং।

ভারতীয় দলে খেলাকালীন একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন যুবরাজ সিং। যদিও সেগুলি যুবরাজ নিজের মুখে স্বীকার করেনি তবে সমর্থকদের জল্পনা তাতে থামেনি বরং আরও বেড়েছে।

2007 সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকনের সম্পর্কে জড়িয়েছিলেন যুবরাজ সিং। সেই সময় একাধিকবার গ্যালারিতে বসে যুবরাজের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছিল দীপিকাকে। এমনকি যুবরাজের জন্মদিনে বিশেষ পার্টিরও আয়োজন করেছিলেন দীপিকা।

অভিনেত্রী কিম শর্মার সঙ্গে দীর্ঘ চার বছর সম্পর্ক ছিল যুবরাজ সিংয়ের কিন্তু 2007 সালে হঠাৎ করেই তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। জানা গিয়েছে, যুবরাজ সিংয়ের মা কিম শর্মাকে একেবারেই পছন্দ করতেন না যার জেরে তাদের বিচ্ছেদ হয়।

দীপিকা পাডুকোন এর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর বাঙালি কন্যা রিয়া সেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন যুবরাজ সিং। জানা গিয়েছে একটি সেলিব্রেটি পার্টিতে গিয়ে একে অপরের সঙ্গে পরিচয় হয় যুবরাজ ও রিয়ার। তবে সেই সম্পর্কও বেশি দিন টেকেনি।

এছাড়াও কিংস ইলেভেন পাঞ্জাবে খেলা কালিন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন যুবরাজ। খেলার পর একসঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে যুবি এবং প্রীতি জিন্টাকে।

এছাড়াও বলিউডের আরেক তারকা অভিনেত্রী নেহা ধুপিয়া, প্রীতি জাঙ্গিয়ানি, মিনিশা লম্বা এবং অঞ্চল কুমারের সঙ্গেও সম্পর্ক ছিল যুবরাজ সিংয়ের।
অবশেষে 2016 সালে পরিবারের সকলের মত নিয়ে ব্রিটিশ বংশোদ্ভূত অভিনেত্রী হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ সিং।

Related Articles

Back to top button