খেলাভারতসেরা খবর

‘মদে চুর হয়ে হোটেলের ১৬ তলা থেকে ঝুলিয়ে দিয়েছিল’, IPL-র ভয়ঙ্কর ঘটনা ফাঁস চাহালের

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা স্পিনার যুজবেন্দ্র চাহাল। জাতীয় দলের পাশাপাশি আইপিএলেও দুর্দান্ত পারফরমেন্স করেছেন যুজবেন্দ্র চাহাল। তবে এই চাহালের জীবনে ঘটে গিয়েছিল এক বড় দুর্ঘটনা, নিজের কেরিয়ারের শুরুতেই তিনি হয়তো মরে যেতে পারতেন।

দীর্ঘ কয়েক বছর রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সি গায়ে জমিয়ে আইপিএল খেলার পর এবার নিলামে যুজবেন্দ্র চাহাল কে দলে নিয়েছে রাজস্থান রাজস্থান। রাজস্থানের হয়ে যে কটি ম্যাচ খেলেছেন প্রত্যেকটি ম্যাচেই নিজের ছাপ রেখেছেন চাহাল।

এইদিন রাজস্থান রয়েলসের ড্রেসিংরুমে চাহাল, রবিচন্দ্রন অশ্বিন এবং করুণ নায়ার নিজেদের জীবনের কঠিন মূহূর্ত তুলে ধরেন। সেখানে বিস্ফোরক অভিযোগ আনেন চাহাল। চাহাল জানিয়েছেন, ‘খুব কম লোকই এই গল্পটা জানেন। আমি কাউকে বলিনি। আজ থেকে সবাই জানতে পারবেন। এটা কখনও বলিনি। 2013 সালের ঘটনা এটা। আমি মুম্বই ইন্ডিয়ান্সে ছিলাম। বেঙ্গালুরুতে ম্যাচ ছিল। সেদিন রাতে একজন খেলোয়াড় অতিরিক্ত মদ্যপান করে আমাকে বাইরে ডেকে নিয়ে যায়। ও আমায় বাইরে নিয়ে গিয়ে 16 তলা উঁচু ব্যালকনি থেকে ঝুলিয়ে দেয়। সেই সময় একটু এদিক ওদিক হলেই আমি শেষ হয়ে যেতাম। বলা যায় মৃত্যুর মুখ থেকে সেদিন আমি ফিরে এসেছি।’

Related Articles

Back to top button