বিনোদনসেরা খবর

ষ্টার জলসা ধাতুর অ্যাওয়ার্ড দিলেও প্ল্যাস্টিকের অ্যাওয়ার্ড দিচ্ছে জি বাংলা! দুই চ্যানেলের প্রতিযোগীদের মধ্যে শুরু বিবাদ

মানুষের বিনোদনের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাধ্যম সিরিয়াল। এখন সারাদিনের ব্যস্ততার পর অবসর সময়ে সিরিয়াল দেখে সময় কাটাতে ভালোবাসেন দর্শকেরা। সিরিয়াল দর্শকদের কাছে এতটাই পছন্দের যে একটি এপিসোড মিস করতে চান না কেউ। আবার এই সিরিয়াল দেখা নিয়ে নেটিজেনদের মধ্যেও তর্ক বিতর্ক চলতে থাকে।

বাংলার বিনোদনের ক্ষেত্রে দুই জনপ্রিয় চ্যানেল হলো স্টার জলসা ও জি বাংলা। টিআরপিতে একে অপরকে টক্কর দেবার জন্য নিত্যনতুন টুইস্ট নিয়ে আসছে ধারাবাহিক নির্মাতারা। সিরিয়ালের ক্ষেত্রে টিআরপি যেহেতু শেষ কথা। তাই টিআরপি ধরে রাখার জন্য এবং দর্শকদের মন জয় করার জন্য এপিসোডগুলোতে চমক রাখেন নির্মাতারা। আবার এই ধারাবাহিকের দর্শকদের মধ্যে চলে দেদার প্রতিযোগিতা। স্টার জলসার সিরিয়াল ভালো নাকি জি বাংলার এই নিয়ে উত্তেজনা চলতে থাকে ভক্তদের মধ্যে।

কিছুদিন আগে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছিল। যেখানে সব ক্ষেত্রে সেরা অভিনেতা অভিনেত্রীদের পুরস্কৃত করা হয়েছে। আর এবার খুব শীঘ্রই স্টার জলসার আসতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। আর এই অনুষ্ঠান শুরু হবার আগেই দুই চ্যানেলের ভক্তদের মধ্যে বেঁধেছে ভার্চুয়াল বিবাদ।

এক নেটিজেন দাবি করেছেন যে স্টার জলসায় যে অ্যাওয়ার্ড দেওয়া হয় সেগুলো কোন ধাতু দিয়ে তৈরি আর জি বাংলায় যে পুরস্কার দেওয়া হয় সেগুলো প্লাস্টিকের তৈরি। এই মন্তব্যের পরেই দুই চ্যানেলের ভক্তদের মধ্যে বিবাদ শুরু হয়েছে। যদিও জি বাংলার ভক্তরা মনে করছেন তাদেরকে ছোট করার জন্য এরকম করছেন স্টার জলসার ভক্তরা।

Related Articles

Back to top button