খেলাভারতসেরা খবর

তিনজন ফ্লপ ভারতীয় ক্রিকেটার যাদের স্ত্রী টেক্কা দেবে বলিউড অভিনেত্রীদেরও, দেখুন ছবি

প্রত্যেক ক্রিকেটারই স্বপ্ন দেখে ভালো ক্রিকেট খেলার এবং দেশের হয়ে ক্রিকেট খেলার। ভারতীয় জার্সি গায়ে দেশের প্রতিনিধিত্ব করা প্রত্যেক ভারতীয় ক্রিকেটারের স্বপ্ন থাকে। আজ আপনাদের এমন তিন জন ভারতীয় ক্রিকেটারের সম্পর্কে বলব যারা টিম ইন্ডিয়াতে খেলার সুযোগ পেয়েও সেটা কাজে লাগাতে পারেনি। কিন্তু তারা ব্যক্তিগত জীবনে অনেক সফল। তাদের স্ত্রীদের সৌন্দর্য টেক্কা দেবে বলিউডের অভিনেত্রীদেরও।

মনোজ তিওয়ারি:- ভারতীয় দলে বেশ কয়েকবার সুযোগ পেলে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেনি মনোজ তেওয়ারি। তাই বারবার ভারতীয় দল থেকে বাদ পড়েছেন তিনি। তবে মনোজ তেওয়ারির স্ত্রী সুস্মিতা রায় যে কোনো নামিদামি নায়িকাকেও টেক্কা দিতে পারেন।

স্টুয়ার্ট বিনি:- স্টুয়ার্ট বিনি ভারতের হয়ে 6টি টেস্ট ম্যাচ, 14টি ওয়ানডে এবং 3টি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও খারাপ পারফরম্যান্সের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়েন। 2012 সালে মায়ান্তি ল্যাঙ্গারকে বিয়ে করেছিলেন স্টুয়ার্ট বিনি। এই মায়ান্তি ল্যাঙ্গার একজন ক্রীড়া উপস্থাপক।

অশোক দিন্ডা:- ভারতের জার্সিতে বারেবারে সুযোগ পেয়েও ব্যর্থ হয় অশোক দিন্ডা। অশোক দিন্ডার স্ত্রী শ্রেয়সী রুদ্র পেশায় একজন ইঞ্জিনিয়ার। শ্রেয়সী তার ফিটনেস এবং তার সৌন্দর্যের সম্পূর্ণ যত্ন নেয়। তিনি তার সৌন্দর্য দিয়ে বলিউড অভিনেত্রীদের হারান।

Related Articles

Back to top button