বিনোদনসেরা খবর

বলিউডে বিরাট ধামাকা, ছবিতে একসাথে অভিনয় করবেন চার মহারথী, সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুন

বলিউডের(Bollywood) একসময়ের একের পর এক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন জ্যাকি শ্রফ(Jackie Shroff), সঞ্জয় দত্ত(Sanjay Dutt), সানি দেওয়াল(Sunny Deol)ও মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। এখনও মাঝে মধ্যে বড় পর্দায় তাদের অভিনয় দেখা যায়। তবে এই ৪ অভিনেতা কিন্তু কখনোই এক সঙ্গে কোন সিনেমায় অভিনয় করেননি। তবে এবার নাকি সেই অসাধ্য সাধন ঘটতে চলেছে।

মুম্বাই সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একটি ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে এই ৪ অভিনেতাকে। এই ছবির নাম ‘বাপ’। এই মাসেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিবেক চৌহান। আর প্রযোজনা করেছেন জি স্টুডিও ও আহমেদ খান। এই ছবিটি মূলত অ্যাকশান-থ্রিলার হবে বলে জানা গিয়েছে।

আশির দশকে এই ৪ অভিনেতা অ্যাকশনধর্মী সিনেমা অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। আর এবার ফের অ্যাকশনধর্মী এ সিনেমাতে অভিনয় করে পুরনো সব ছবি রেকর্ড ভেঙে দেবেন বলে অনুরাগীরা মনে করছেন। এখনো ছবির আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা না হলেও আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে ছবি মুক্তি হতে পারে বলে জানা গিয়েছে।

বলিউড যে  একটা বড়সড় ধামাকার  অপেক্ষায় রয়েছে সেটা এখন থেকে বোঝা যাচ্ছে। প্রসঙ্গত, এর আগে সঞ্জয় দত্ত, সানি দেওয়াল একসঙ্গে কাজ করেছিলেন ‘যোদ্ধা’ ছবিতে। আবার জ্যাকি, সঞ্জয় ছিলেন ‘খলনায়ক’ ছবিতে। অন্যদিকে সানি ও জ্যাকিকে  একসঙ্গে দেখা গিয়েছিল ‘বর্ডার’ ও ‘ত্রিদেব’ ছবিতে। এই প্রথমবার ৪ সুপারস্টারকে নিয়ে একসঙ্গে ছবি করবেন পরিচালক।

Related Articles

Back to top button