বিনোদনসেরা খবর

সলমন থেকে গওহর খান, জনসমক্ষে থাপ্পড় খেয়ে অপদস্থ হয়েছেন এই ৫ বলিউড তারকা

গ্ল্যামার দুনিয়ায় সেলেবদের নিয়ে গসিপের শেষ নেই। অস্কারের মঞ্চে ক্রিস রককে উইলিয়াম স্মিথের থাপ্পড় মারা থেকে শুরু করে হাজারও কেচ্ছার গল্প তাদের ঘিরে‌। হলি থেকে বলি সব তারকাদেরই রয়েছে এমন কেচ্ছার গল্প। জানলে অবাক হবেন যে, বি টাউনেও এমন বেশ কয়েকজন কলাকুশলী আছেন যারা প্রকাশ্যে চড় খেয়েছেন। কে কে রয়েছে সেই তালিকায় সেটাই জানবো আজকের প্রতিবেদনে।

১) সলমন খান : তালিকার প্রথমেই নাম রয়েছে বলিউডের ভাইজান সলমনের। বিতর্ক আর সলমন যেন একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। আইনি মামলাও রয়েছে তার বিরুদ্ধে। সম্প্রতি মার্ডারের হুমকি পাওয়ায় গান রাখার লাইসেন্সও করিয়েছেন তিনি। তবে এর চেয়েও অবাক করা বিষয় হলো একবার ভরা পার্টির মাঝখানে এক তরুণীর হাতে চড় খেয়েছিলেন তিনি।

২) খোলামেলা পোশাকের কারণে চড় : অভিনেত্রী গওহর খানও ব্যতিক্রম নন‌। তার খোলামেলা পোশাকের কারণে এক রিয়েলিটি শো’তে তাকে চড় মারেন এক ব্যক্তি।

৩) কলকাতায় মার : মিডিয়া রিপোর্ট অনুযায়ী, কোলকাতায় ঝামেলার মধ্যে ফেঁসে যান অভিনেতা শক্তি কাপুর। সেখানেই দুই বন্ধুর হাতে মার খান তিনি।

৪) আদিত্য নারায়ণ : উদিত নারায়নের ছেলে আদিত্য নারায়নও একবার চড় খেয়েছিলেন এক তরুণীর হাতে। বেশ কয়েকবছর আগে এক পানশালায় ঘটে এই ঘটনাটি।

৫) প্যারিসে মার মল্লিকার : বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত একবার এরকম লজ্জার সম্মুখীন হন। প্যারিসের রাস্তায় তিন ব্যক্তি আচমকাই আক্রমণ করে তাকে।

Related Articles

Back to top button