বিনোদনসেরা খবর

স্টারকিড হয়েও অভিনয় জগত থেকে বহুদূরে, নিজেদের আলাদা পরিচিতি গড়ে তুলেছেন এই ৫ তারকা সন্তান

বলিউডে নেপোটিজম আজকের নতুন নয়। সাধারণত শুধুমাত্র তারকা সন্তান হওয়ার সুবাদে বড়ো বড়ো প্রোজেক্টের হাত ধরে বি টাউনে পা রাখেন স্টারকিডরা। এরমধ্যে বেশ কিছুজন নিজের আলাদা পরিচিতিও তৈরি করে নিয়েছে। মোটের উপর তারকা সন্তানরা ফিল্ম জগতেই নিজেদের কেরিয়ার গড়তে বদ্ধপরিকর হয়ে থাকে। তবে এর মধ্যেই বেশ কিছু স্টারকিড এমনও রয়েছেন যারা লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরে থাকতেই ভালোবাসেন। আজকে আমরা ফিল্ম ইন্ডাস্ট্রির এমনই তারকা সন্তানদের কথা বলব, যাদের পরিবার পরিজন বলিউডে যুক্ত থাকলেও তারা ফিল্ম জগত থেকে দূরে আলাদা একটা পরিচয় তৈরি করছেন।

1. সাবা আলী খান :- অভিনেতা সইফ আলি খান ও সোহা আলি খানের বোন সাবা আলি খান চলচ্চিত্র জগত থেকে অনেক দূরে থাকেন। সইফ,সোহা অভিনয়ে আসার সিদ্ধান্ত নিলেও তিনি নিজেকে একজন খ্যাতনামা জুয়েলারি ডিজাইনার রূপে প্রতিষ্ঠিত করেছেন। এছাড়াও তিনি ভোপাল রয়্যাল ট্রাস্টের প্রধান ট্রাস্টি।

2. শ্বেতা বচ্চন :- অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন কন্যা শ্বেতা বচ্চন চলচ্চিত্র জগতে অনেক দূরে থাকেন। প্রথম জীবনে মডেলিং করার সিদ্ধান্ত নিলেও বর্তমানে তিনি একজন লেখিকা। কলুমনিস্ট এবং নোবেল প্যারাডাইস টাওয়ার নামে দুটি বই লিখেছেন তিনি।

3. রিয়া কাপুর:- বলি ডিভা সোনম কাপুরের বোন রিয়া কাপুর ক্যামেরার সামনে আসতে চাননি। তিনি একজন প্রযোজক এবং ফ্যাশন স্টাইলিস্ট হিসেব ব্যাপক সুনাম কুড়িয়েছেন।

4. রিদ্ধিমা কাপুর :- প্রয়াত অভিনেতা ঋষি কাপুর এবং নীতু সিংয়ের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি লাইমলাইট থেকে দূরে থাকতেই বেশি পছন্দ করেন। রিদ্ধিমা কাপুর হলেন সাহানির ‘R’ জুয়েলারির ক্রিয়েটিভ হেড এবং বাচ্চাদের পোশাক ব্র্যান্ড ‘স্যাম অ্যান্ড ফ্রেন্ডস’এর অংশীদার।

5. একতা কাপুর :- একতা কাপুর তার ভাই তুষারের মতো অভিনয় করার সিদ্ধান্ত নেননি। অভিনয়ের পরিবর্তে একতা তার ব্যানার বালাজি টেলিফিল্ম, বালাজি মোশন পিকচার্স এবং এএলটি বালাজির অধীনে ফিল্ম এবং টিভি প্রযোজক হিসাবে নিজের দূর্দান্ত কেরিয়ার তৈরি করেছেন। ২০২০ সালে পদ্মশ্রী পুরস্কারে সম্মানিত করা হয় তাকে।

Related Articles

Back to top button