Ponchomi Serial

Additiya

পর্দায় লড়াই চললেও বাস্তবে গভীর বন্ধুত্ব, কালনাগিনীর সঙ্গে গলা জড়িয়ে ছবি পোস্ট পঞ্চমীর

বড় পর্দা হোক (Tollywood) কিংবা ছোট পর্দা। একাধিকবার উঠে এসেছে নাগ নাগিনীর গল্প। সম্প্রতি বাংলা টেলিভিশনের (Bengali Serial) শুরু হয়েছে সাপকে কেন্দ্র করে এক নয়া কাহিনী। সেই ধারাবাহিকের নাম ‘পঞ্চমী’। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সুস্মিতা দে (Susmita Dey)- কে। তাঁর বিপরীতে অভিনয় করছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে শিঞ্জিনী চক্রবর্তীকে (Sinjini Chakraborty)। কালনাগিনী চরিত্রে দর্শকদের সামনে ধরা দিয়েছেন তিনি।

   

মাঝখানে প্রায় ন মাসের বিরতি। পঞ্চমী ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে ফিরলেন শিঞ্জিনী। পঞ্চমী আর কালনাগিনীর মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। ক্যামেরার সামনে একে অপরকে সারাক্ষণ বিপদে ফেলতে তৈরি তারা। তবে বাস্তব জীবনটা কিন্তু একেবারে অন্যরকম এই দুই অভিনেত্রীর। পঞ্চমী অর্থাৎ সুস্মিতাদের ইনস্টাগ্রাম দেখলেই খুব সহজেই বোঝা যাবে সে কথা। কখনও এই দুই অভিনেত্রীকে দেখা যাচ্ছে একসঙ্গে চা খেতে। আবার কখনও দেখা যাচ্ছে রিলস বানাতে।

এবার এ বিষয় নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী। সুস্মিতা জানান, ‘শিঞ্জিনী আর আমি খুব ভালো বন্ধু। যার সাথে কাজ করছি তার সাথে বন্ধুত্ব থাকলে কাজটা করতে বেশ ভালো লাগে। এছাড়াও শিঞ্জিনীর সঙ্গে আমার বেশ কিছু মিল রয়েছে। সে কারণেই খুব ভালো সম্পর্ক তৈরি হয়েছে আমাদের’।

Susmita Dey

উল্লেখ্য, ‘উমা’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। তবে হঠাৎ করে বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। এরপর ‘পঞ্চমী’ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। অন্যদিকে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছেন সুস্মিতা। এই ধারাবাহিক মন ছুঁয়েছিল দর্শকের।

বিনোদন,টলিউড,বাংলা সিরিয়েল,পঞ্চমী,সুস্মিতা দে,শিঞ্জিনী চক্রবর্তী,Entertainment,Tollywood,Susmita Dey,Sinjini Chakroborty,Bengali Serial,Panchomi

এরপর এই অভিনেত্রীকে দেখা যায় ‘বৌমা একঘর’ ধারাবাহিকে। যদিও মাত্র কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে সাপের চরিত্রে। এই চরিত্র ভীষণ উপভোগ করছেন অভিনেত্রী। সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।