Akshay Kumar

Moumita

ফ্লপের ধাক্কায় নাজেহাল অক্ষয়, নেই জ্যাকেট কেনার পয়সা, মিমির থেকে ধার করে পোশাক পড়ছেন আক্কি!

একের পর এক মেগা বাজেটের ছবি ফ্লপ। তাই শেষমেশ সম্বল করেছেন এন্টারটেইনমেন্ট ট্যুরকে। যদিও কানাঘুষো এমনও শোনা গিয়েছিল য এই ট্যুর নাকি ক্যান্সেল করা হয়েছে। তবে সেটা যে নেহাতই গুজব তা প্রমাণ করে দিলেন আক্কি। মৌনি রয় (Mouni Roy), নোরা ফাতেহি (Nora Fatehi), দিশা পাটানিকে (Disha Patani) নিয়ে মার্কিন মুলুকে বিশেষ কনসার্টে ব্যস্ত অক্ষয় কুমার (Akshay Kumar)।

   

কার্যত তারপর থেকেই খবরের শিরোনামে রয়েছেন আক্কি। ভাইরাল হয়েছে অনুষ্ঠানের একাধিক ভিডিও। কোথাও মৌনির সাথে কোমর দোলাচ্ছেন তো কোনো ভিডিওতে নোরাকে নাচের চ্যালেঞ্জ জানাচ্ছেন। তার মধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ঘাঘরা পরে মঞ্চ মাতাচ্ছেন অভিনেতা।

বিষয়টা নিয়ে কম জলঘোলা হয়নি। কালো ব্লেজার স্যুট, কিন্তু নীচে লাল রঙের লেহেঙ্গা- অক্ষয়ের এহেন দেখেই চোখ কপালে দর্শকদের, বলা বাহুল্য তার অনুরাগীদের। আর সেই বিতর্ক কমতে না কমতেই সামনে এল আরো এক নতুন অভিযোগ। আর সেটাও কি না টলি ডিভা মিমি চক্রবর্তীকে জড়িয়ে।

যারা ইনস্টাগ্রামে মৌনি রয়কে ফলো করেন তারা দেখে থাকবেন যে, আটলান্টার এই প্রোগ্রামের বেশ কিছু স্টিল ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, লাল রঙের ঘাঘরা চোলিতে সেজেছেন অভিনেত্রী। অপূর্ব সুন্দরী লাগছে তাকে। তবে নজর কেড়েছে পাশে দাঁড়িয়ে থাকা অক্ষয়ের জ্যাকেট।

https://www.instagram.com/p/CpXHLczOYcT/?utm_source=ig_web_copy_link 

নেটিজেনদের প্রশ্ন, ‘আরে দিন কয়েক আগে মিমিও এই জ্যাকেটটাই পরেছিলেন না?’ হ্যাঁ, তাই তো। প্যারিস ট্যুরে গিয়ে আমাদের সাংসদ অভিনেত্রী মিমিও তো এই জ্যাকেটই পরেছিলেন। আর তারপর থেকেই নেটপাড়ায় উঠেছে হাসির রোল। নেটিজেনদের দাবি, সমস্ত ছবি ফ্লপ হওয়ায় আর জ্যাকেট কেনার পয়সা নেই আক্কির। তাই শেষমেশ মিমির থেকে পোশাক ধার করেছেন।

https://www.instagram.com/reel/CofHK3jKfOV/?utm_source=ig_web_copy_link 

যদিও বিষয়টা নিয়ে মিমি বা অক্ষয় কেউইই কোনো প্রতিক্রিয়া দেননি। খুব কাকতালীয়ভাবেই হয়ত তাদের পোশাক মিলে গেছে। তবে নেটিজনরা তো ছেড়ে কথা বলার পাত্র নয়। একে তো ফ্লপ ছবি, তার উপর নিজের উপর কাজ না করে বিদেশে কনসার্ট করতে যাওয়া নিয়ে মানুষ বেজায় চটেছে তার উপর।