Anurager Chowa

শেষ হতে চলেছে সুখের দাম্পত্য! ডিভোর্সের জন্য কোর্টে পৌঁছালো সূর্য-দীপা, নতুন প্রোমোতে বড়সড় চমক

চলতি সময়ে বাংলার এক নম্বর সিরিয়াল (Bengali Serial) হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। লাগাতার ১৪ সপ্তাহ ধরে ‘বেঙ্গল টপার’ হয়ে এক নতুন রেকর্ড তৈরী করতে চলেছে এই সিরিয়াল। টি আর পি তালিকায় সেরার সিংহাসনে রীতিমতো রাজ করছে এই সিরিয়াল। আর এখন তো রীতিমতো ধুন্ধুমার পর্ব চলছে।

রোজই নতুন নতুন সব টুইস্ট নিয়ে হাজির হচ্ছে ধারাবাহিকের নির্মাতারা। এই যেমন সাম্প্রতিক অতীতে আপনারা দেখেছেন যে, দীপা জেনেছে সোনার ব্যাপারে। সোনাই যে তার মেয়ে এই সত্যি তাকে জানিয়েছে লাবণ্য সেনগুপ্ত। তবে বিষয়টিকে মোটেও ভালোভাবে নেয়নি দীপা। সে লাবণ্যকে মাত্র ৭ দিনের সময় দিয়েছে সবকিছু ঠিক করার জন্য।

এদিকে লাবণ্য জেনেছে মিশকার ছলচাতুরি সম্পর্কে। ফোনে সূর্যকে প্রোভোক করতে দেখে মেজাজ হারিয়ে ফেলে সে। কষিয়ে এক থাপ্পড়ও লাগায় মিশকার গালে। তাকে ওয়ার্ন করে, সে যেন সূর্যর থেকে দূরে থাকে। আর এসবের মধ্যেই নতুন প্রোমো নিয়ে হাজির হল স্টার জলসা। যা দেখার পর হার্টবিট যে বাড়বেই তা বলাই বাহুল্য।

Tollywood,Gossip,Entertainment,Bengali Serial,Anurager Chowa,Bengal Topper,Star Jalsha,Mishka,Surya,Deepa,Sona,Rupa,টলিউড,বিনোদন,গসিপ,বাংলা ধারাবাহিক,অনুরাগের ছোঁয়া,বেঙ্গল টপার,স্টার জলসা,মিশকা,সোনা,রূপা,দীপা,সূর্য

সাম্প্রতিক এই প্রোমোতে দেখা যাচ্ছে ডিভোর্সের জন্য কোর্টে উপস্থিত হয়েছে সূর্য এবং দীপা। সূর্য জানায়, সে আর দীপার সাথে থাকতে পারছেনা, সে এবার এই বিয়ে ভাঙতে চায়। সূর্যের কথায়, ‘আমি এই বিয়েটা ভাঙতে চাই।’ তখন দীপা ঠাকুরের কাছে প্রার্থনা করে ‘সোনা রূপার জন্য এই বিয়েটা ভেঙে দিওনা ঠাকুর।’

https://www.instagram.com/p/CqvM_ChIjlV/?utm_source=ig_web_copy_link 

তখন সূর্য বলে, ‘দীপা আমাকে আর আমার মেয়েকে কিছুতেই শান্তিতে থাকতে দেবেনা। তাই সারাজীবনের জন্য আমি মুক্তি চাই।’ এরপর বিচারক জিজ্ঞেস করেন, ‘আপনি কী চাইছেন মিসেস দীপা সেনগুপ্ত?’ কী হবে দীপার উত্তর? সে কি পারবে এই সম্পর্ক বাঁচাতে? আপাতত এরকম হাজারো প্রশ্ন ভিড় করেছে ভক্তদের মনে।

Avatar

Moumita

X