Katrina Kaif

প্রেম করলেই বিয়ে করতে হবে! নাম না করে ক্যাটরিনাকে খোটা দিলেন নীতু, মোক্ষম জবাব নায়িকার মায়ের

দিনকয়েক আগেই এক ধোঁয়াশা পূর্ণ পোস্ট করেছিলেন রণবীর কাপুরের (Ranbir Kapoor) মা নীতু কাপুর (Neetu Kapoor)। আর তারপর থেকেই উত্তাল হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। যদিও তিনি স্পষ্ট করে কারো নাম লেখেননি, তবে তার বাচনভঙ্গি থেকে অনুরাগীরা এটা ধরেই নিয়েছিলেন, এই অদৃশ্য তীর রণবীরের প্রাক্তন বান্ধবী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) উদ্দেশ্যে।

কার্যত তারপর থেকেই দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া ইউজার। একদল যেখানে নীতুর তুলোধুনো করতে ব্যস্ত, অন্যদল তখন বলছেন, নীতু যা বলেছেন তাতে ভুল নেই। যদিও এসব নিয়ে কোনো মন্তব্য রাখেননি ক্যাটরিনা। তবে এবার তার মায়ের জবাব সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছে।

সম্প্রতি ক্যাটরিনার মা আবার একটি রহস্যঘেরা পোস্ট করেছেন। যা পড়ে অনুরাগীদের মনে হচ্ছে এই বক্তব্য মূলত নীতুর পোস্টের প্রত্যুত্তর। আর এই মন্তব্য লুফে নিয়েছেন নেটনাগরিকরা। তাদের বক্তব্য, “এই পোস্ট যথাযথ হয়েছে।” এখন প্রশ্ন হল কী এমন ছিল নীতু কাপুরের করা পোস্টে।

কারো নাম না করেই তার বক্তব্য ছিল, “সাত বছর সে তোমার সঙ্গে সম্পর্কে ছিল মানে এই নয় যে, সে তোমাকেই বিয়ে করবে। আমার কাকা ছ’বছর ডাক্তারি পড়েছিলেন, এখন তিনি ডিজে (ডিস্ক জকি)।” আসলে ক্যাটরিনা দীর্ঘদিন ধরে রণবীরের সঙ্গে সম্পর্কে ছিলেন। আর একথা সকলেই জানেন যে, তাকে বিশেষ পছন্দ করতেন না নীতু।

এরপর ক‌্যাটরিনার মা একটি উদ্ধৃতি শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, “আমি বাড়ির পরিচর্যাকারী এক জন মানুষ আর কোনও সংস্থার প্রধানকে সমান মর্যাদা দেওয়ার শিক্ষা পেয়েছি।” আর তারপরেই হুলুস্থুল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়া। নেটিজেনদের দ্বারা দারুন প্রশংসিত হচ্ছেন তিনি।

হৃদয়চিহ্ন এঁকে এক ইউজার লিখেছেন, “যেমন মা, তেমন মেয়ে।” অপরজনের মন্তব্য, “ ভাল বলেছেন। আপনার মেয়েকেও আপনি তেমনটাই শিখিয়েছেন।” আবার কেউ বললেন, “ক্যাটরিনা এক জন সুপারস্টার এবং ইন্ডাস্ট্রির সম্রাজ্ঞী। লোকজন ঈর্ষাকাতর, কারণ তারা ক্যাটরিনার পর্যায়ে পৌঁছতে পারবে না।” অন্যজনের বক্তব্য, “আপনি খুব সুন্দর করে সফল ভাবে আপনার কন্যাকে বড় করেছেন।”

Avatar

Moumita

X