Anurager Chowa

গুরুতর অসুস্থ দীপা, ভর্তি হাসপাতালে, তবুও ডিভোর্স পেপার দিল সূর্য, জমে উঠেছে ‘অনুরাগের ছোঁয়া’র গল্প

একদিকে আইপিএল (IPL), অন্যদিকে বাঙালির প্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial)। রীতিমত কম্পিটিশন শুরু হয়েছে যেন। আর এই আইপিএলের মরসুমেও সবাইকে অবাক করে নাম্বার ওয়ান হয়ে আছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। আর দর্শক ধরে রাখতে সিরিয়ালটিও নিয়ে আসে একের পর এক চমক। আর এবার যে টুইস্ট আসতে চলেছে তা নিঃসন্দেহে টিআরপি (TRP) আরো বাড়বে।

নিকট অতীতে দেখানো হয়েছে যে, নতুন বছরের উপলক্ষে বাংলা বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন শুরু করেছে সেনগুপ্ত পরিবার। সোনা রূপা থেকে শুরু করে কাকিয়া কাকাই, জয় ঊর্মী সকলেই পারফর্ম করেছে। এবং কল্পনাতে হলেও সূর্য দীপারও একটি কাপল ডান্স দেখিয়েছে নির্মাতারা। যেটা দেখে আপাতত সবাই বেশ খুশি।

তবে দর্শক এবং দীপার জন্য অপেক্ষা করছে অন্যকিছু। এবার গল্পে আসতে চলেছে ডিভোর্স ট্র্যাক। দীপাকে সোনার থেকে আলাদা করতে এবার লিগ্যালি ডিভোর্স চায় সূর্য। আর সেটা হবে আজকের পর্বেই। অনুষ্ঠান শেষে উপহার হিসেবে দীপার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দিয়েছে সূর্য। যা দেখে হুঁশ উড়েছে গোটা সেনগুপ্ত পরিবারের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা,Deepa,সূর্য,Surjo,মিশকা,Mishka,নতুন চমক,New Twist,আসন্ন পর্ব,Upcomin Episode

আজকেই আপনারা দেখতে পাবেন, সূর্য সবার সামনে বলে, যে সম্পর্কে কোনো বিশ্বাস নেই, কোনো ভরসা নেই সেই সম্পর্ককে আর টেনে নিয়ে যেতে চায়না সে। আর সেই কারণেই এবার ডিভোর্স চায়। এই কথা বলার পর সূর্য সেখান থেকে বেরিয়ে যেতেই অজ্ঞান হয়ে পড়ে যায় দীপা। আর সেটা দেখেই হকচকিয়ে যায় সূর্য।

তড়িঘড়ি দীপাকে নিয়ে হাসপাতালে যায় সে। সেখানে গিয়ে জানতে পারে, দীপার শরীর গুরুতরভাবে অসুস্থ। নার্সও জানায়, এই বয়সে শরীরের এই হাল কীভাবে হয়? বিষয়টা সূর্যকেও ভাবিত করে। সে ওষুধ লিখে দিয়ে জানায়, এইসব ওষুধ যেন নিয়মিত দেওয়া হয়। এদিকে দীপার জ্ঞান ফিরতেই সূর্যকে জড়িয়ে ধরে দীপা বলে, সে যেন কোনোভাবেই তাকে ছেড়ে না যায়। সূর্য কি তার কথা শুনবে, একথা তো সময়ই বলবে।

Avatar

Moumita

X