Priyanka Chopra

প্রিয়াঙ্কার বাড়িতে পুলিশের রেইড, প্রেমিক শাহিদের সঙ্গে অস্বস্তিকর অবস্থায় ধরা পড়েন অভিনেত্রী!

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও শাহিদ কাপুরের (Shahid Kapoor) সম্পর্কের কথা কারোরই অজানা নয়। একটা সময় একাধিক ছবিতে জুটি বেঁধেছেন তারা। এমনকি একটা সময় তো এটাও শোনা গিয়েছিল যে, তারা নাকি সম্পর্কে ছিলেন। যদিও বিষয়টা নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি। তবে জল্পনা তুঙ্গে হয়ে ওঠে, যখন শোনা যায় পুলিশের হাতে অস্বস্তিকর অবস্থায় ধরা পড়েছেন প্রিয়াঙ্কা ও শাহিদ।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ২০১১ সালে একবার আয়কর দফতর থেকে রেইড পড়ে প্রিয়াঙ্কার বাড়িতে। পিসি-র দরজায় আয়কর কর্তাদের কড়া পড়তেই হুলুস্থুল কান্ড। মিডিয়া বলে, তারা দরজা খুলতেই দেখতে পেয়েছিলেন শাহিদ কাপুরকে। আর তাও আবার অস্বস্তিকর অবস্থায়। আর এবার এই নিয়েই মুখ খুললেন পিগি চপস।

এই বিষয়ে প্রিয়াঙ্কা জানান, শাহিদ তার বাড়িতেই ছিল। কারণ তাদের বাড়ি কাছাকাছিই ছিল সেই সময়। মাত্র তিন মিনিটের দূরত্বে থাকতেন তারা। তবে এটার মানে এই নয় যে, কাউকে নিয়ে যেমন খুশি গল্প লেখা যায়। এতে যাদের নিয়ে লেখা হচ্ছে তাদের যে ঠিক কতটা সমস্যা হতে পারে অনেকে অনুমাণ করে উঠতে পারেন না।

তবে সাম্প্রতিক অতীতে একের পর এক জল্পনায় জল ঢালতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে। এই যেমন কয়েকদিন আগেই পিসি মন্তব্য করেন, বলিউডে তাকে একঘরে করে দেওয়া হচ্ছিল। অভিনেত্রীর কথা শুনে সকলেই মনে করেন, তিনি হয়ত করণ জোহরের দিকে আঙুল তুলেছেন। তবে দেশে পা রাখার পর তার কান্ড দেখে সবাই অবাক।

এইদিন করণকে দেখে বদলে গেছে তার ব্যবহার। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা এসেছিলেন তার আগামী সিরিজ সিটাডেল-র প্রচারে। সেখানেই তিনি বলেন, ”আমি যখন পডকাস্টে এই মন্তব্য করেছিলাম, তখন আমি আমার কেরিয়ার নিয়ে কথা বলছিলাম। আমি আমার শুরুর থেকে জার্নির প্রসঙ্গে আলোচনা করছিলাম, যখন আমার বয়স ১০, ১৫, ২২, ৩০ এবং ৪০।”

বলিউড,বিনোদন,গসিপ,বিতর্ক,শাহিদ কাপুর,প্রিয়াঙ্কা চোপড়া,আয়কর রেইড,Bollywood,Entertainment,Gossip,Controversy,Shahid Kapoor,Priyanka Chopra,Income Tax Raid

অভিনেত্রীর সংযোজন, “এখন আমি আত্মবিশ্বাসের সঙ্গে এই প্রসঙ্গে কথা বলতে পারি। তবে সেই পরিস্থিতির কথা আমি ভুলে গিয়েছি। নিজের মতো করে শান্তিতে আছি। যার ফলে আমার জন্য এখন এই বিষয় নিয়ে কথা বলাটা অনেক বেশি সহজ হয়ে গিয়েছে।” যদিও উল্টো সুর নয়, বরং নরম সুরে তিনি বলেছেন। মান অভিমান ভুলে নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে গেছেন।

Avatar

Moumita

X