Anurager Chowa

সবার সামনেই সূর্যকে বাবা বলে ডাকলো রূপা, এবার কি করবে সূর্য? ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

বাঙালির ঘরে সন্ধ্যে মানেই সিরিয়ালের সময়। বাড়ির কাজ সেরে সন্ধ্যাপ্রদীপ জেলে বাড়ির সকলে মিলে আসর জমান টিভির সামনে। এমনকি আজকাল তো ছেলেরাও কাজ থেকে ফেরার পথে ফোনের মধ্যেই হেডফোন গুঁজে সিরিয়ালে মনোযোগ দেন। তাই বাংলায় এখন বাংলা সিরিয়াল খুবই গুরুত্বপূর্ণ।

সাম্প্রতিক সময়ে যে কয়টা সিরিয়াল (Bengali Serial) বাঙালির বৈঠকখানায় জায়গা করে নিয়েছে তারমধ্যে একটা হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। অনুরাগীদের মধ্যে এই সিরিয়াল নিয়ে উৎসাহের অন্ত নেই। সূর্য দীপার (Surya Deepa) কেমিস্ট্রি তো বটেই, পাশাপাশি মন কেড়েছে সোনা রূপার দুষ্টু মিষ্টি খুনসুঁটি।

যদিও বিগত দুই সপ্তাহ ধরে ধারাবাহিকের টিআরপি খানিকটা কমেছে। তবে সিরিয়ালের প্রতি মানুষের ভালোবাসা সেই একইরকম রয়েছে। আর পুরোনো দর্শক ফেরাতে নির্মাতারাও নিয়ে আসছে নতুন নতুন ধামাকাদার টুইস্ট। এই যেমন চলতি সপ্তাহেই দেখেছেন, দীপাকে গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা করেছিল মিশকা।

পাশাপাশি তবলা যেভাবে মিশকাকে নাকানিচুবানি খাইছে তাতেও খুশি হয়েছে দর্শকমহল। তবে এই সমস্ত কিছুকে ছাপিয়ে গেছে দীপা সূর্যর খুনসুটি। মিশকার ফন্দিতে আরো কাছাকাছি চলে এসেছে তারা। হ্যাঁ, অভিমানের পাহাড় পুরোপুরি গলেনি বটে তবে অনেকটাই কাছাকাছি এসেছে সূর্য দীপা।

আর এসবের মধ্যেই চলে এল ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে একটা বড় টেডিবিয়ার নিয়ে হাজির হয়েছে সূর্য। সূর্য আসতেই তাকে জড়িয়ে ধরে বাবা বলে ডেকে ওঠে রূপা। তখন সোনা জিজ্ঞেস করে, রূপার কি তার নিজের বাবার কথা মনে পড়ছে? তখন রূপা বলে, ‘সরি হিংসুকুটি, তোমার বাবাকে আর কোনোদিন বাবা বলে ডাকবোনা।’

https://www.instagram.com/p/Crm1DVlKaUM/?utm_source=ig_web_copy_link 

ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখার পর থেকেই নানা ধরণের প্রশ্ন উঁকিঝুঁকি দিচ্ছে অনুরাগীদের মনে। তবে কি রূপা জানতে পেরে গেছে সূর্যর আসল পরিচয়? তবে কি সোনা আর রূপার কথা ভেবেই ডিভোর্সের প্ল্যান ক্যান্সেল করবে সূর্য। নাকি রূপাকে দূরে সরিয়ে দেবে? এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে হলে অবশ্যই দেখতে হবে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া।

Avatar

Moumita

X