Anurager Chowa

সোনাকে নিয়ে নতুন প্ল্যান মিশকার, লাবণ্য দিল কড়া ডোজ, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব

বিগত দুই সপ্তাহ ধরে টিআরপি (TRP) খানিকটা কমেছে বটে, তবে কমেনি জনপ্রিয়তা। একঘেয়ে ট্র্যাক দেখতে দেখতে দর্শক খানিকটা বিরক্ত হলেও, তারা আজও অপেক্ষা করে আছে সূর্য (Surya) আর দীপার (Deepa) মিল দেখার জন্য। ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ম্যাজিক এমনই যে সেটা কয়েক সপ্তাহের টিআরপি পয়েন্ট দিয়ে বিচার করা যাবেনা।

যারা নিয়মিত ধারাবাহিকটিকে সঙ্গ দিচ্ছেন তারা তো জানেনই যে, ইতিমধ্যেই অনেকখানি বদল এসেছে দীপার ভাবনাচিন্তায়। সে এখন আর সবকিছু মুখ বুজে সহ্য করে নেয়না। আর মিশকাকে তো মোটেও প্রশ্রয় দেয়না। বলা ভালো পচা আন্টিকে যোগ্য জবাব এবং উচিত শিক্ষা দেওয়ার জন্য সবকিছু করতে পারে সে।

এই যেমন আজকের এপিসোডেই আপনারা দেখতে পাবেন, মিশকা সূর্যকে নিয়ে বাইরে যাওয়ার প্ল্যান করলে সেটা বেশ বুদ্ধি করে কাটিয়ে দেয় দীপা। গ্রামের মানুষদের নিয়ে একটি দাতব্য চিকিৎসালয় খোলে সে। যদিও মিশকা দীপার এই প্রচেষ্টাকে ফালতু প্রমাণ করার অনেক চেষ্টাই করেছিল, তবে সূর্য শেষমেষ দীপারই সাথ দেয়।

আর তারপরেই মিশকা ভাবে সে এবার কাঁটা দিয়েই কাঁটা তুলবে। সেই মত পৌঁছে যায় সোনার স্কুলে। সেখানে প্রিন্সিপাল ম্যামের সাথে কথা বলে স্কুলেই বাচ্চাদের জন্য একটি হেলথ ক্যাম্প করে মিশকা। তবে তার আসল উদ্দেশ্য ছিল সোনাকে ম্যানিউপুলেট করা। এবং তার এই উদ্দেশ্যে সফলও হয়ে যায় সে।

সোনাকে বলে তার বাবা এখন মায়ের কাছে গেছে। এবং সে তাকে নিয়ে তার বাবার কাছে নিয়ে যাবে কিন্তু এসব কথা কাউকে বলা যাবেনা। আর মিশকার এই কথা শুনে সোনা ভাবে, পাছে সে রূপাকে সব সত্যি বলে ফেলে, তার চেয়ে ভালো সে রূপার সাথে কথাই বলবেনা। আর এতেই মনোমালিন্য ঘটে যায় দুই বোনের মধ্যে।

https://www.instagram.com/reel/Crsgw4TLxEg/?utm_source=ig_web_copy_link 

যদিও নেটিজেনদের মতে মিশকার এই প্ল্যানও খুব বেশিদিন ধোপে টিকবেনা। কারণ তারা বাড়ি ফিরতেই রূপা লাবণ্যকে সবটা বলে দেয়। এবং মিসেস সেনগুপ্তও মিশকাকে ফোন করে কড়া ডোজ দেয়। ওদিকে সারাদিন হেলথ ক্যাম্প সামলাতে গিয়ে দীপাও খানিকটা অসুস্থ হয়ে পড়ে। যা দেখে চিন্তায় পড়ে যায় সূর্য। এখন আগে কী হবে সেটা জানার জন্য অবশ্যই দেখুন ‘অনুরাগের ছোঁয়া’।

Avatar

Moumita

X