Aryan Khan

বলিউডে নেপোটিজমের বাড়বাড়ন্ত, অভিনয় জগতে ডেবিউ শাহরুখ পুত্রের! এই ওয়েব সিরিজে কাজ করবেন আরিয়ান

অভিনয় জগতে পা রাখতে চলেছেন বলিউড (Bollywood) সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। এ কথা জানা গেছে অনেক আগেই। জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিজে’র হাত ধরেই বলি জগতে ডেবিউ করছেন তিনি। আর এবার শোনা গেল ওয়েব সিরিজে আত্মপ্রকাশ ঘটতে চলেছে শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan)।

২০২২ সালের ডিসেম্বর মাসেই নিজের কেরিয়ারের দ্বিতীয় অধ্যায় শুরুর কথা ঘোষণা করেছিলেন আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘লেখার কাজ প্রায় শেষ হয়ে এসেছে। এবার কেবল অ্যাকশন বলার অপেক্ষা’। শাহরুখ পুত্রের এহেন পোস্ট দেখে রীতিমত চমকে উঠেছিলেন তাঁর ভক্তরা।

অধীর আগ্রহে করছিলেন অপেক্ষা। অবশেষে প্রকাশ্যে এল আরিয়ান খানের প্রথম কাজের একাধিক বিষয়। জানা যাচ্ছে, খুব শীঘ্রই ওয়েব  হাতে খড়ি হতে চলেছে আরিয়ানের। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে এই ওয়েব সিরিজের প্রযোজনা করা হবে। মোট ৬ টি পর্বে দেখা যাবে এই সিরিজ। নাম ‘স্টারডম’। তবে ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পেছনে দেখা যাবে শাহরুখ পুত্রকে।

বিনোদন,বলিউড,শাহরুখ খান,আরিয়ান খান,Entertainment,Bollywood,Shahrukh Khan,Aryan khan

সম্প্রতি প্রকাশ্যে এসেছে আরিয়ান খানের নিজস্ব ব্র্যান্ডের বিজ্ঞাপন। পোশাক ব্র্যান্ডের নাম ‘ডি’ইয়াভল এক্স’। বিজ্ঞাপনের জন্য তিনি ভরসা রেখেছেন বাবার ওপরেই। খেলার মাঠ থেকে এয়ারপোর্ট সর্বত্রই আরিয়ানের ব্র্যান্ডের পোশাকেই দেখা যাচ্ছে শাহরুখ খানকে।

বিনোদন,বলিউড,শাহরুখ খান,আরিয়ান খান,Entertainment,Bollywood,Shahrukh Khan,Aryan khan

২০২১ সালে মাদক পাচারের অভিযোগ উঠেছিল আরিয়ানের বিরুদ্ধে। যদিও পরবর্তীতে আদালতের পক্ষ থেকে তাঁকে বেকসুর খালাস করা হয়। ঘটনার পর বেশ কিছুদিন নিজেকে আড়ালে রেখেছিলেন শাহরুখ পুত্র। তবে ধীরে ধীরে তিনি আবার ফিরছেন স্বমহিমায়। আর এখন নিজের কেরিয়ারের দিকেই বেশি মনোযোগ দিতে চান শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে আরিয়ান।

Avatar

Additiya

X