Anurager Chhowa

গুরুতর অসুস্থ দীপা, বুকে জড়িয়ে ধরলো সূর্য, রইল ‘অনুরাগের ছোঁয়া’র আগাম রোম্যান্টিক মুহূর্তের ভিডিও

বিগত দুই সপ্তাহ ধরে টিআরপি (TRP) খানিকটা কমেছে বটে, তবে কমেনি জনপ্রিয়তা। একঘেয়ে ট্র্যাক দেখতে দেখতে দর্শক খানিকটা বিরক্ত হলেও, তারা আজও অপেক্ষা করে আছে সূর্য (Surya) আর দীপার (Deepa) মিল দেখার জন্য। ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ম্যাজিক এমনই যে সেটা কয়েক সপ্তাহের টিআরপি পয়েন্ট দিয়ে বিচার করা যাবেনা।

যারা নিয়মিত ধারাবাহিকটিকে সঙ্গ দিচ্ছেন তারা তো জানেনই যে, ইতিমধ্যেই অনেকখানি বদল এসেছে দীপার ভাবনাচিন্তায়। সে এখন আর সবকিছু মুখ বুজে সহ্য করে নেয়না। আর মিশকাকে তো মোটেও প্রশ্রয় দেয়না। বলা ভালো পচা আন্টিকে যোগ্য জবাব এবং উচিত শিক্ষা দেওয়ার জন্য সবকিছু করতে পারে সে।

এসবের পাশাপাশি অনেকখানি কাছাকাছি এসেছে সূর্য আর দীপাও। অভিমানের পাহাড় এখনও পুরোপুরি গলেনি বটে, তবে অনেকটাই ঘনিষ্ঠ হয়েছে তাদের সম্পর্ক। এই যেমন আজকের পর্বেই আপনারা দেখতে পাবেন, সারাদিন কাজ করে করে অসুস্থ হয়ে পড়ে দীপা। আর তাই দেখে অস্থির হয়ে ওঠে সূর্য।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deeepa,সোনা,Sona,রুপা,Rupa,মিশকা,Mishka,আসন্ন পর্ব,Upcoming Episode,নতুন ট্র্যাক,New Track

সারা রাত অসুস্থ স্ত্রীকে নিজের কোলের কাছে নিয়ে যত্ন করে সে। ওষুধ, জলপট্টি দিয়ে তাকে সুস্থ করে তোলে সে। শুধু কী তাই, সকালবেলা দীপা ঘুমাচ্ছে দেখে তার জন্য ব্রেকফাস্টও বানিয়ে আনে সে। এদিকে পাড়ার কাকিমারা এসে বিয়ের নিমন্ত্রণ করে যায়। যদিও ঝোঁকের বশে তাদের সাথে মিসবিহেভ করে বসে সূর্য।

তবে দীপা তাকে বোঝায় যে, তারা বিলেত থেকে পড়াশোনা করে আসেনি, তাই তারা কথাবার্তার আদব কায়দা জানেনা। এসবের মাঝেই দেখতে পাবেন, মিশকা সোনাকে মিসলিড করবে। সোনা তার কথামত স্কুল থেকে বেরিয়ে চলে আসবে। রূপার সাথেও বাজে ব্যবহার করবে। যদিও মিশকা সোনাকে নিয়ে ঠিক কী করতে চাইছে সেটা এখনও পরিষ্কার নয়।

https://www.instagram.com/reel/Cru0BqRL256/?utm_source=ig_web_copy_link 

এসবের মধ্যেই প্রকাশ্যে এসেছে আগামী দিনের ট্র্যাক। যেখানে আপনারা দেখতে পাবেন, পাড়ার কাকিমাদের কথামত বিয়েতে উপস্থিত হয়েছে সূর্য। সেখানে গিয়ে দেখে বৌয়ের গায়ের রং কালো বলে বরপক্ষ বিয়ে ছেড়ে উঠে চলে যাচ্ছে। আর সেটা দেখে মাথা ঠিক রাখতে পারেনা সে। বরের বাড়ির লোককে মারধর শুরু করে দেয়‌। সূর্য বলে, মা কালীকে বাড়িতে প্রতিষ্ঠা করে পুজো করতে পারো আর বিয়ে করে নিয়ে যেতেই সমস্যা!! সবে মিলিয়ে বেশ জমে উঠেছে অনুরাগের ছোঁয়া।

Avatar

Moumita

X