Katrina Kaif

প্রথম থেকেই মনে ছিল ভয়, রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক ভেঙেও যায়, অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা

ক্যাটরিনা (Katrina Kaif) রণবীরের (Ranbir Kapoor) প্রেমের চর্চা আজকের নতুন নয়। বলিউডে (Bollywood) দীর্ঘ দিন চর্চায় ছিল এই দুই তারকার প্রেম কাহিনী। যদিও একটা সময় পর সম্পর্কে তিক্ততা চলে আসে এবং গল্পে ছেদ পড়ে। ২০১৬ সালেই আলাদা হয়েছে তাঁদের পথ। দুজনেই আজ ব্যক্তিগত জীবনে সুখী। সাম্প্রতিক অতীতে নীতু কাপুরের একটি টুইট ঘিরে ফের চর্চার কেন্দ্রে চলে এসেছে দুই তারকার পুরনো রোমান্স।

এই বিষয়ে ক্যাটরিনাকে একবার জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “সংবাদমাধ্যমের ইন্টারেস্ট আছে বলেই মিডিয়ার সামনে আমাদের সম্পর্ক নিয়ে কথা বলছি। প্রত্যেকবার আমি এই বিষয়টাকে এড়িয়ে যেতে পারব না। যদি সেটা করি তাহলে বিষয়টা খারাপ হবে।”

নায়িকা আরো বলেন, ‘আমার সবচেয়ে বড় ভয় হত, যদি আমরা বিয়ে করি এবং আমরা হয়ত বিয়ের মন্ডপে বসে আছি তখন হয়ত সে আমায় পুরোপুরি ভালোবাসতে পারছে না। তার মন হয়ত এই প্রতিশ্রুতির জন্য তৈরিই নয়। হৃদয় ভাঙার প্রত্যাশাই ছিল আমার একমাত্র ভয়।’

এছাড়া শোনা যায় রণবীরের বাবা মা-ও ক্যাটরিনার সাথে রুক্ষ ব্যবহার করেছিলেন। এই সাক্ষাৎকারে তিনি আরো বলেন, “আমি রণবীরের পরিবারের যতটা ঘনিষ্ঠ হতে চাই ততটা নই। কিন্তু আমি তাদের সাথে আরও আড্ডা দিতে চাই। আমি যখন বিয়ে করার সিদ্ধান্ত নেব তখন পরিবারও একটা ফ্যাক্টর হবে।

বলিউড ডিভার সংযোজন, ‘আমি খুব প্রতিক্রিয়াশীল মানুষ। সুতরাং, আমার সঙ্গী যদি আমার যা প্রয়োজন তা আমাকে দেয়, আমি তার জন্য সবচেয়ে ভাল বান্ধবী হতে পারি।” প্রসঙ্গত উল্লেখ্য, ক্যাটরিনা ২০২১ সালে ভিকি কৌশলকে বিয়ে করেন। এদিকে আলিয়া আর রণবীর গাঁটছড়া বেঁধেছিলেন ২০২২ সালে। কাপুর দম্পতি বর্তমানে তাদের নবজাতক কন্যা রাহাকে নিয়ে সুখে সংসার করছেন।

Avatar

Moumita

X