Katrina Kaif

আলিয়ার পর এবার মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! বান্ধবীদের নিজের মুখেই জানালেন সুখবর

আলিয়ার (Alia Bhatt) পর এবার নাকি মা হতে চলেছেন ভিকি ঘরণী ক্যাটরিনা (Katrina Kaif)। অন্তত বলিপাড়ার (Bollywood) অন্দরমহলে তো এমনটাই গুঞ্জন। সম্প্রতি এই নিয়ে আলোচনাও চলছে বিস্তর। যদিও এই নিয়ে একেবারেই মুখ খুলতে নারাজ ক্যাটরিনা। এমনিও বরাবরই মিডিয়া লাইমলাইট থেকে দূরে থাকেন তিনি, বিশেষ করে বিয়ের পর তো আরো বেশি।

প্রচারের আলো কোনোদিনই তার পছন্দের নয়। তবে অবশেষে নাকি নীরবতা ভেঙে অভিনেত্রী জানিয়েছেন তার পরিবার পরিকল্পনা। কবে আসছে কৌশল পরিবারের নতুন অতিথি? জানা যাচ্ছে ফারহানের ছবি ‘জি লে জা়রা’-এর পরই পরিবার পরিকল্পনার কথা ভেবেছেন ভিকি (Vicky Kaushal)-ক্যাট।

তারকা দম্পতির প্রেমের কথা বললে সাল ২০১৯ থেকে শুরু হয় তাদের সম্পর্ক। দীর্ঘ দুই বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই দুই তারকা। বিয়ের পর দেড় বছর কেটে গেলেও এতদিন সন্তান নেওয়ার কোন পরিকল্পনার কথা তারা জানাননি। তবে এবার শুরু হয়েছে নতুন গুঞ্জন।

বিয়ের দেড় বছর হতে না হতেই ক্যাটরিনা কাইফের মা হওয়ার গুঞ্জনে তোলপাড় বলিপাড়া। এই মুহূর্তে নায়িকার হাতে রয়েছে ফারহান আখতারের নতুন ছবি ‘জি লে জারা’। সহ অভিনেত্রী হিসেবে দেখা যাবে আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়াকে‌। আর ক্যাট নাকি জানিয়েছেন, এই ছবির পরেই হবে নতুন অতিথির ভাবনাচিন্তা।

এদিকে যশরাজ ফিল্মসের ব্যানারে তৈরি ছবি ‘টাইগার ৩’ ও আর কয়েকমাস পরেই মুক্তি পাবে। এই ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ‌। ছবি নিয়ে জোরদার আলোচনা চললেও ক্যাটরিনার চরিত্র নিয়ে বিশেষ খবর পাওয়া যায়নি। তাই অনেকেই আবার মনে করছেন, প্রচারে থাকার জন্য এই নতুন পন্থা অবলম্বন করেছেন অভিনেত্রী।

বলিউড,বিনোদন,গসিপ,আলিয়া ভাট,ভিকি কৌশল,ক্যাটরিনা কাইফ,অন্তঃসত্ত্বা,মা হতে চলেছেন,Bollywood,Entertainment,Gossip,Alia Bhatt,Katrina Kaif,Pregnant,Mom To Be

যদিও গোটা বিষয়টা নিয়ে কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দেননি ক্যাটরিনা। এইমুহুর্তে আগামী প্রোজেক্ট নিয়েই ব্যস্ত তিনি। ‘টাইগার ৩’র পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে আরও এক ছবি ‘মেরি ক্রিস্টমাস’।‌ এছাড়াও আরো বেশকিছু প্রোজেক্ট রয়েছে ক্যাটরিনার হাতে। তাই বিষয়টা ঠিক কতটা সেটা সময়ই বলবে।

Avatar

Moumita

X