Iman

এক ফ্রেমে শোভনের দুই প্রাক্তন, ‘এবার কী হবে?’ কাকে খোঁচা দিয়ে বার্তা দিলেন ইমন!

তাদের ব্যক্তিগত জীবনের সমস্যা এখন সার্বজনীন। নিত্যনতুন গসিপে যখন জর্জরিত ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও স্বস্তিকা দত্তের (Swastika Dutta) জীবন, ঠিক তখনই সেই গসিপের আগুনে ধুনো ঢাললেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। ভালো রকম খোঁচাও দিলেন তিনি। এখন অনেকেই হয়ত ভাবছেন যে, কী এমন ঘটল এই দুই শিল্পীর মধ্যে? তাহলে চলুন ব্যাপারটা একটু খোলসা করেই বলা যাক।

একথা মোটামুটি সকলেই জানেন যে, কিছুদিন আগেই বিচ্ছেদ হয়েছে শোভন গাঙ্গুলী ও স্বস্তিকা দত্তের। আর তারপর থেকেই তাদের নিয়ে রটছে একটার পর একটা রটনা। সোশ্যাল মিডিয়ায় এটাও রটেছে, ইমন চক্রবর্তীর কারণেই নাকি শোভন আর স্বস্তিকার জীবনে ফাটল ধরেছে। যার জেরে ব্যক্তিগত আক্রমণের শিকার হতে হয়েছে ইমনকেও।

আর এবার এই সমস্ত নীতিপুলিশদের উপযুক্ত জবাব দিলেন ইমন। সরাসরি কারো নাম না নিয়েই মোক্ষম খোঁচা দিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। যদিও এই খোঁচা স্বস্তিকা বা শোভন কাউকে নয় বরং সোশ্যাল মিডায়ার সেইসব মানুষদের যারা তাকে নীতিপুলিশির কাঠগড়ায় দাঁড় করিয়েছিল। কী এমন করলেন গায়িকা?

আসলে গত শুক্রবার রাতে কলকাতায় এক ছবির প্রিমিয়ার ছিল। আর এই ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা। এইদিন সেখানেই উপস্থিত ছিলেন গায়িকা ইমনও। শোভনের দুই প্রাক্তন একসাথে আসতেই হাসি মুখে নিজেদের ফ্রেমবন্দি করেছেন। পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এবার কী হবে?”

এই পোস্টের মাধ্যমে ইমন কার্যত এটাই বুঝিয়েছেন, তার জন্য সম্পর্ক ভাঙলে এই ছবিটা কেউ দেখতে পেতনা। উল্লেখ্য, স্বস্তিকার সাথে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন শোভন। তার আগে ইমনের সাথে সম্পর্ক ছিল তার। যদিও পরে সেই সম্পর্ক ভেঙে যায়। তারপর নীলাঞ্জনের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হন তিনি, এবং বিয়েও করেন তিনি।

টলিউড,বিনোদন,গসিপ,স্বস্তিকা দত্ত,ইমন চক্রবর্তী,শোভন গাঙ্গুলী,সম্পর্ক,সোশ্যাল মিডিয়া,ব্রেকআপ,বিতর্ক,Tollywood,Entertainment,Gossip,Swastika Dutta,Shovon Ganguly,Break Up,Social Media,Controversy,Iman Chakraborty

এর আগে শোভন-স্বস্তিকার ব্রেকআপ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, , “আমি চাই ওরা ভাল থাকুক। তখনও শোভনের ভাল চেয়েছি এখনও ভাল চাই। স্বস্তিকার-শোভন দু’জনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক। আর যা রটেছে আমি জাস্ট পাত্তাও দিতে চাই না। আই অ্যাম হ্যাপিলি ম্যারেড উইথ অ্যা পারফেক্ট হাজব্যান্ড।” এই মুহূর্তে তিনজনেই নিজেদের জীবন নিয়ে ব্যস্ত।

Avatar

Moumita

X