Jaya Bachchan

‘অ্যাংরি ওম্যান’ থেকে এবার ‘অ্যাংরি ঠাকুমা’! দীর্ঘ বিরতির পর অভিনয়ে কামব্যাক অমিতাভ পত্নী জয়ার

অল্পতেই মেজাজ হারিয়ে ফেলেন বলিউড (Bollywood)  সুপারস্টার অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)। আর সে কারণেই বরাবর খবরের শিরোনামে থাকেন তিনি। নিজেকে ক্যামেরার ফোকাস থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করলেও সাংবাদিকদের দৌলতে তা সম্ভব হয় না। সময় কিংবা স্থান না দেখেই ক্যামেরা ধারীদের ধমক দিতে পিছু পা হননা বর্ষীয়ান এই অভিনেত্রী।

একটা সময় বলিউড জগতে রাজত্ব চালিয়েছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বহু হিট ছবি। কাজ করেছেন অমিতাভ বচ্চনের বিপরীতেও। তবে বর্তমানে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন জয়া বচ্চন। রাজনীতির ময়দানেও খুব একটা বেশি সক্রিয় নন তিনি। মাঝেমধ্যে পাওয়া যায় তাঁর সাক্ষাৎ।

বলিপাড়া সূত্রে খবর, সাংসারিক জীবন যাপন সহজ এবং সরলভাবে কাটানোর তাগিদে অভিনয় জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন জয়া বচ্চন। তবে বর্তমানে হাত পা ছাড়া অভিনেত্রী। আর সে কারণেই তিনি বদলে ফেলেছেন নিজের সিদ্ধান্ত। অভিনয় জগতে পা রাখতে চলেছেন অমিতাভ বচ্চনের স্ত্রী।

বিনোদন,বলিউড,অমিতাভ বচ্চন,জয়া বচ্চন,রণবীর সিং,আলিয়া ভাট,Entertainment,Bollywood,Amitabh Bachchan,Jaya Bachchan,Ranveer Singh,Alia Bhatt

কেবলমাত্র রিয়েল লাইফে নয়, এবার রিল লাইফেও দেখা যাবে তাঁর রনংদেহী মূর্তি। দীর্ঘ সময় অভিনয় জগতে কাটালেও বরাবরই নায়িকার চরিত্রে ধরা দিয়েছেন জয়া বচ্চন। তবে লম্বা বিরতির পর তিনি ফিরছেন নয়া চরিত্রে। এবার আর নায়িকা নয় বরং খলনায়িকার চরিত্রে ধরা দেবেন তিনি। খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সেই ছবি।

করণ জোহরের পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’তে খলনায়িকার চরিত্রে ধরা দিতে চলেছেন এই অভিনেত্রী। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং । জানা যাচ্ছে, অভিনেতা রণবীর সিংয়ের ঠাকুরমার চরিত্রে দেখা যাবে তাঁকে। তাও আবার যে সে ঠাকুমা নয় একেবারে দজ্জাল ঠাকুমার চরিত্রে ধরা দেবেন অভিনেত্রী। ২৮ জুলাই বড় পর্দায় মুক্তি পেতে পারে রণবীর-আলিয়া অভিনীত এই ছবি।

Avatar

Additiya

X