do you know the actual height of indian bollywood actressess

কেউ ৫ ফুট তো কেউ ৫’১” ফুট, বলিউডের সুন্দরী অভিনেত্রীদের আসল উচ্চতা জানলে চমকাবেন

বলিউড নায়িকাদের (Bollywood Actress) সৌন্দর্য এবং গ্ল্যামারে মুগ্ধ ভক্তরা। তবে এই চোখ ঝলসানো সৌন্দর্য ধরে রাখার জন্য অনেক কসরত করতে হয় তাদের। তাদের সৌন্দর্যের অন্যতম প্রধান মাপকাঠি হল উচ্চতা ও শারিরীক গঠন। যদিও উচ্চতাটা ঈশ্বর প্রদত্ত। তবে অনেকেই মনে করে যে, লম্বা না হলে বোধহয় বলিউডে চান্স পাওয়া সম্ভব নয়। তাহলে বলি এই ভাবনা একেবারেই ভুল। আজ এমন কিছু তারকার নাম বলব যারা একেবারে শর্ট হাইট(Indian Shortest Actress) নিয়েই বলিউড কাঁপাচ্ছেন।

সামান্থা রুথ প্রভু : কিছু মিডিয়ার দাবি অনুযায়ী সামান্থার হাইট ১.৫৮ মিটার অর্থাৎ ৫’২” ফুট। এবং এই হাইট নিয়েই সামান্থা যদি ভারতের সবচেয়ে লাস্যময়ী নায়িকা হয়ে উঠতে পারেন তাহলে আপনি চেষ্টা করলো আপনিও পারবেন।

আলিয়া ভাট : বর্তমান সময়ে বলিউডে রাজ করছেন তিনি। জেনে অবাক হবেন যে এই লিডিং মোস্ট হিরোইনের উচ্চতা মোটে ৫’১” ফুট। শর্ট হাইটের কারণে নানা কটূক্তি শুনতে হলেও তিনি কখনোই সেসব গায়ে মাখেননি।

নয়নতারা : দক্ষিণের লেডি সুপারস্টার বলা হয় নয়নতারা কে। জেনে অবাক হবেন যে এই নায়িকার উচ্চতাও মাত্র ৫’১” ফুট। এই উচ্চতা নিয়েই দক্ষিণী দুনিয়া রাজ করছেন তিনি।

শ্রদ্ধা কাপুর : রিপোর্ট অনুযায়ী বলিউড ডিভা শ্রদ্ধা কাপুরের উচ্চতাও খুব বেশি নয়। আলিয়ার চেয়ে একটুই বেশি লম্বা তিনি। বলিউড ভিত্তিক মিডিয়ার খবর, শ্রদ্ধার উচ্চতা মাত্র ৫’৪”।

নুসরত ভারুচা : জেনে অবাক হবেন যে, বলিউডের এই কিউট অভিনেত্রীর উচ্চতা মাত্র ৫ ফুট। এটা নিয়ে অনেক কথা তাকে শুনতে হলেও এই বিষয়টা নিয়ে মোটেও মাথা ঘামাতে রাজি নন তিনি।

অদিতি রাও হায়দারি : একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অদিতি। আগামী দিনেও তার হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। এই অভিনেত্রীর উচ্চতার কথা বললে, মাত্র ৫’৪” ফুট লম্বা তিনি।

প্রাচী দেশাই : সিরিয়াল দিয়ে শুরু করলেও আজকের দিনে তিনি বলিউডের অতিপরিচিত নাম। কেরিয়ারের শুরুতে অনেক ফ্লপ ছবির সম্মুখীন হতে হয়েছে তাকে। জানিয়ে দিই ‘কসম সে’ খ্যাত এই নায়িকা ৫’৪” ফুট লম্বা।

সারা আলি খান : সইফ কন্যা সারার নাম এখন গোটা ভারতে চর্চিত। বেশ জোরকদমেই শুরু করেছেন কেরিয়ার। সম্প্রতি তার মন্দির যাওয়া নিয়েও শুরু হয়েছে জোরদার সমালোচনা। এহেন অভিনেত্রীর উচ্চতার কথা বললে তিনি ৫’৩” ফুট লম্বা।

Avatar

Moumita

X