বলিউড,বিনোদন,গসিপ,অক্ষয় কুমার,আপকামিং মুভি,ফ্লপ ছবি,Bollywood,Entertainment,Gossip,Flop Movie,Akshay Kumar,Upcoming Movie

এবার কাটবে ফ্লপের ফাঁড়া! ১০ টি ধামাকাদার সিনেমা নিয়ে কামব্যাক অক্ষয়ের

গত বছরটা একেবারেই ভালো যায়নি বলিউডের (Bollywood) খিলাড়ি কুমার অক্ষয়ের (Akshay Kumar)। কোন ছবিই ঘরে লক্ষ্মী আনতে পারেনি। এমনকি হাই বাজেটের মুভি ‘সম্রাট পৃথ্বীরাজ’ অবধি মুখ থুবড়ে পড়েছিল গত বছর। তারপর থেকেই নানা ধরনের কটাক্ষ ছুটে আসছে অক্ষয়ের দিকে। অনেকের মতে, কোয়ালিটির পরিবর্তে কোয়ান্টিটির পেছনে ছুটতে গিয়েই নাকি এই হাল অক্ষয়ের।

তবে অক্ষয় কি সেইসব সমালোচনাকে পাত্তা দিচ্ছেন? অভিনেতার পাইপলানে যে পরিমাণে ছবি জমা হয়ে রয়েছে তাতে তো সেটা মনে হচ্ছেনা। এখনও পর্যন্ত মোট ১০ টি ছবির খবর সামনে এসেছে। যার মধ্যে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ওহ মাই গড 2’-র মুক্তির তারিখও সামনে চলে এসেছে। সূত্রের খবর, আগামী ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। বাকি ছবির খবরও দেখে নিন এক নজরে।

বড় মিয়া ছোট মিয়াঁঃ ‘OMG 2’ বাদ দিয়ে ‘বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’ও বেশ ভালোই হাইপ তৈরি করেছে। ছবিতে তার সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন টাইগার শ্রফও। এখন এই রিমেক নিয়ে মানুষ অনেকটাই আশাবাদী।

হেরা ফেরি থ্রীঃ ‘হেরা ফেরি 3’-এর সেট থেকে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালকে দেখা গেছে। শিগগিরই এই ছবির কাজ শুরু করতে যাচ্ছেন নির্মাতারা।

ছত্রপতি শিবাজী মহারাজঃ চলতি বছরের বহুল প্রতিক্ষিত ছবি হল ছত্রপতি শিবাজী। সনাতনীদের কাছে একটা ইমোশন হল শিবাজী। মারাঠি ভাষায় তৈরি এই ছবিটিকে অক্ষয় কতটা সফলতা এনে দিতে পারেন সেটাই দেখার বিষয়।

স্কাইফোর্সঃ এই সিনেমায় একজন এয়ারফোর্স অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবিটি নিয়ে বিশেষ কোন তথ্য না পাওয়া গেলেও ভক্তরা এখন থেকেই বেশ উচ্ছ্বসিত।

জলি এলএলবি 3ঃ অক্ষয় কুমারের ছবি ‘জলি এলএলবি 3’-ও এই বছর মুক্তি পেতে পারে। এর দ্বিতীয় অংশে, অক্ষয় দুর্দান্ত অভিনয় করেছেন। তৃতীয় কিস্তির অপেক্ষায় ভক্তরা।

সি শঙ্করন বায়োপিকঃ চলতি বছরে একটি বায়োপিকেও দেখা যাবে অক্ষয়কে। যদি মিডিয়া রিপোর্টকে বিশ্বাস করা হয় তাহলে অক্ষয় কুমারকে এর পরে সি চন্দ্রশেকরনের বায়োপিকে দেখা যাবে।

খেল খেল মেঃ অভিনেত্রী তাপসী পান্নু এবং বাণী কাপুরের সাথে একটি কমেডি ড্রামা ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। এই সিনেমার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

ক্যাপসুল গিলঃ বলিউড তারকা অক্ষয় কুমার এবং পরিণীতি চোপড়া অভিনীত ছবি ক্যাপসুল গিলও মুক্তি পেতে চলেছে এ বছর। বলা হচ্ছে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমাটি।

সুররই পত্রুর রিমেকঃ অক্ষয় কুমার শীঘ্রই তামিল সুপারস্টার সুরিয়ার ব্লকবাস্টার ফিল্ম সোরারাই পোত্রুর রিমেক নিয়ে দর্শকদের কাছে পৌঁছাবেন। ছবিটি কতটা হিট হয় সেটা সময়ই বলবে।

Avatar

Moumita

X