before adulthood meyebela fame actor dodo da started his relationship

কচি বয়স থেকেই শুরু প্রেম! ফাঁস হল বং ক্রাশ ‘ডোডো দা’র জীবনের গোপন সিক্রেট

আদৃত, দিব্যজ্যোতি এখন অতীত, এখন বাংলার নতুন ক্রাশ অর্পণ ঘোষাল (Arpan Ghoshal) অর্থাৎ ‘ডোডো-দা'(Dodo Da)। ‘জাজমেন্ট ডে’, ‘শজারুর কাঁটা’-সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। দূর্দান্ত অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। সম্প্রতি এক নামী সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার (Interview) দেওয়ার সময় এই নিয়ে মুখ খোলেন ‘বং ক্রাশ’ ডোডোদা (Dodo Da) নিজে।

এইদিন অভিনেতাকে প্রশ্ন করা হয়, বং ক্রাশের তকমা কেমন লাগছে? উত্তরে অর্পণ বলেন, ‘এগুলো আসলে ক্ষণিকের ব্যাপার। এই আছে, এই নেই। যে কাজটার জন্য আমি দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাচ্ছি, সেই কাজেই নজর দেওয়া ভাল। ক্রাশ আজ আছি, কাল থাকব না। অন্য কেউ হবে। খুব বেশি ভাবছি না।’

ডোডো চরিত্রে অভিনয় করে পরিচিতি পেলেও অনেকেই জানেননা যে, অর্পণের অভিনয় কেরিয়ার শুরু হয় থিয়েটারের হাত ধরে। আর তাই সিরিয়ালের মধ্যেও থিয়েটারের জন্য সময় বার করে নেন তিনি। এই বিষয়ে অর্পণের বক্তব্য, ‘এনারা আমার থিয়েটারের জন্য অনেকটা সময় দিচ্ছেন। তবে আমার জীবনে এখন কোনও ছুটি নেই’।

এইদিন আরো বেশকিছু ব্যক্তিগত প্রশ্নেরও উত্তর দেন অর্পণ। অভিনেতা বলেন, বাস্তব জীবনে তিনি নাকি বড়োই চুপচাপ আর বোরিং মানুষ। অভিনেতার কথায়, ‘সাক্ষাৎকার শুরুর আগেই আপনাকে বললাম না, এই লেখা হয়তো কেউ পড়বেন না। কারণ আমি তো মশলাদার কোনও কথা বলতে পারি না’।

Arpan Ghoshal

এরপরেই জানান নিজের বৈবাহিক সম্পর্কের কথা। তিনি জানান, ছোটবেলার বান্ধবীকেই বিয়ে করেছেন। তবে তার এই বিয়ের খবরে দুঃখ পেয়েছেন অনেকেই। এই প্রসঙ্গে অর্পণের বলেন, ‘এটা প্রচণ্ড অস্বস্তিকর বিষয়। আমি বিবাহিত জানার পর কেউ যদি আমার অভিনয় ভালো না বাসেন, তাহলে কী বলব! তবে আমার মনে হয়, আমায় যারা ভালোবাসেন তারা ঠিক মেনে নেবেন’।

তিনি কি কখনো নিজের বিয়ে লুকোনোর চেষ্টা করেছেন? এই বিষয়ে অর্পণের সাফ জবাব, ‘এখানে লুকোনোর কিছু নেই। তবে ব্যক্তিগত জীবনটা যদি গোছানো হয়, তাহলে কাজে মন দিতেও সুবিধা হয়। যাকে আমি বিয়ে করেছি, ক্লাস টেন থেকে তার সঙ্গে আমার বন্ধুত্ব। আমার প্রচুর খারাপ সময়ের সাক্ষী সে। আমি লাইমলাইটেও যখন আসিনি তখন সে আমায় বলত, ‘তুই ভালো অভিনেতা হবি’। সেই মানুষটা আমার জীবনে কনস্ট্যান্ট। সেই জন্য বিয়েটা করে নিয়েছি। আমাদের বিয়ে হয়েছে দু’বছর হল’।

Avatar

Papiya Paul

X