hrithik roshans upcoming film fighter released date shared by actor

টুকে টুকেই চলছে বলিউড! ‘ফাইটার’এ হৃতিকের লুক প্রকাশ্যে আসতেই শুরু বিতর্ক

Hrithik Roshan In Fighter: বলিউডে(Bollywood) এখন অ্যাকশন(Action) ছবির রমরমা। ‘টাইগার'(Tiger), ‘ওয়ার’র(War) ফ্র্যাঞ্চাইজির সাফল্য তো ছিলোই, তারসাথে ‘পাঠান’-এর বেনজির বাণিজ্যিক সাফল্যের পর অ্যাকশন ঘরানার ছবির দিকেই বেশি ঝুঁকছেন নির্মাতারাও। খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘জওয়ান'(Jawaan_। চলতি দীপাবলিতে আসছে যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’(Tiger 3)।

আর তারপরেই পর্দা কাঁপাতে আসবেন হৃত্বিক রোশন(Hrithik Roshan)। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আগামী বছরের শুরুর দিকেই মুক্তি পাবে ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার'(Fighter)। আর সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সেই খবর সামনে আনলেন খোদ অভিনেতা। ভক্তদের দেখালেন ছবির কিছু ঝলক।

প্রসঙ্গত উল্লেখ্য, এইসব ছবি দেখার পর নেটিজনদের একাংশ যেমন উচ্ছাস প্রকাশ করেছে, অন্যদিকে কিছু মানুষ আবার খুঁত খুঁজে বার করতেই ব্যস্ত। নতুন ছবির ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক। সোশ্যাল মিডিয়ার জল্পনা, ‘হলিউডে থেকে টুকেই কি ‘ফাইটার’-এর ফার্স্ট লুক বানিয়েছেন নির্মাতারা?’

ছবিতে দেখা যাচ্ছে, সামনে সামনে উন্মুক্ত দিগন্ত। গ্রিকগড হৃত্বিকের পরনে এয়ারফোর্সের পোশাক। ফাইটার জেটের সামনে পিছন ফিরে দাঁড়িয়ে আছেন তিনি। ছবিতে তার মুখ দেখা না গেলেও বুঝতে কোন অসুবিধা হচ্ছেনা যে তিনি কে! এইদিন এই ছবি পোস্ট করেই ‘ফাইটার’-এর মুক্তির তারিখ ঘোষণা করলেন হৃতিক। আগামী বছর ২৫ জানুয়ারী মুক্তি পাবে ছবিটি।

তবে হৃত্বিকের এই পোস্টারের সাথে ‘টপ গান: ম্যাভেরিক’-এ টম ক্রুজ়ের এয়ারফোর্সের ইউনিফর্ম পরা লুকের সাথে মিল খুঁজে পেয়েছেন অনেকেই। একইরকম ফ্রেম, একইরকম শারিরীক অভিব্যক্তি। মুভির প্রথম ছবিতে এত মিল দেখে সন্দেহের দানা বেঁধেছে অনেকের মনেই। তবে কি ছবির সমস্ত দৃশ্যই হলিউড থেকে টুকে দেবেন নির্মাতারা? শুরু জল্পনা।

আসলে আসন্ন জুলাইতে মুক্তি পাবে ‘মিশন: ইমপসিবল – ডেড রেকনিং’ ছবিটি। আর ‘ফাইটার’ মুক্তি পেতে এখনও ঢের দেরি। এখন টম ক্রুজের এই ছবি থেকে অ্যাকশন দৃশ্য যদি টুকে দেওয়া হয়! ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসার পরে এই প্রশ্ন চাড়া দিয়েছে সকলের মনে। যদিও বিষয়টি নিয়ে হৃত্বিক বা নির্মাতারা সকলেই এখন চুপ।

Avatar

Papiya Paul

X