bollywood actress who are called dimple queen

অসাধারণ সৌন্দর্য থেকে মন ভোলানো হাসি, বলিউডের এই ৫ ‘ডিম্পল কুইন’কে দেখে ফিদা ভক্তরা

নিউজশর্ট ডেস্কঃ Bollywood Actressess Who Are Called As Dimple Queen: বলিউডের(Bollywood) অভিনেত্রীদের সৌন্দর্য দেখে মুগ্ধ হন ফ্যানেরা। এর সাথেই এমন কিছু বলিউড অভিনেত্রী(Actress) রয়েছেন যাদের হাসি দেখে পাগল হয়ে যান কোটি কোটি দর্শকরা। আবার এই অভিনেত্রীদের হাসির সময় যে সুন্দর ডিম্পল(Dimple Queen) দেখা যায় সেটা তাদের সৌন্দর্য যেমন বাড়িয়ে দিয়েছে ঠিক তেমনি দর্শকরা মুগ্ধ হয়েছেন।

তাহলে জেনে নেওয়া যাক বলিউডের কোন কোন সেলিব্রেটির হাসির জাদুতে পাগল হয়ে যায় দর্শকেরা।

প্রীতি জিনতা(Preity Zinta) – প্রথমেই রয়েছেন প্রীতি জিনতা। যিনি ‘ডিম্পল কুইন’ হিসেবে পরিচিত। ‘দিল সে’ চলচ্চিত্রের মাধ্যমে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছেন তিনি। এই ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৮৮ সালে। তার অভিনয়ের পাশাপাশি সৌন্দর্য দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকেরা। তার হাসি দেখে আরও বেশি নজর কেড়েছিল সকলের।

শর্মিলা ঠাকুর(Sharmila Tagore)– বলিউড হোক কিংবা টলিউড সমানতালে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন শর্মিলা ঠাকুর। তার মিষ্টি হাসির কারণে তিনি লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে রাজ করেছেন। বাংলা চলচ্চিত্রে ‘অপুর সংসার’ ছবির মাধ্যমে অভিনয় পা রাখেন। আর হিন্দিতে ‘কাশ্মীর কি কলি’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেছিলেন তিনি।

দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) – বর্তমান সময়ে বলিউডের প্রথম সারির নায়িকা তিনি। তার অভিনয়ের সঙ্গে সঙ্গে সৌন্দর্য দেখে ফিদা হন কোটি কোটি দর্শকেরা। তিনি হলেন দীপিকা পাড়ুকোন। ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছেন তিনি। তার সুন্দর হাসি দেখে মুগ্ধ হয়েছেন সকলে।

আলিয়া ভাট(Alia Bhatt) – সৌন্দর্যের দিক থেকে আলিয়া ভট্ট কম যান না। খুব কম সময়ের মধ্যে দিয়েই অভিনয় করে তিনি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে। তার ডিম্পল এর হাসি দেখে লক্ষ লক্ষ দর্শকেরা পাগল হয়ে যায়।

বিপাশা বসু(Bipasha Basu)- ২০০১ সালে বলিউড ফিল্মে কাজ শুরু করেছিলেন বিপাশা বসু। তার হট ফিগার এবং গ্ল্যামারাস লুকে মুগ্ধ করেছিলেন দর্শকদের। এর সাথেই তার সুন্দর হাসিতে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

Avatar

Papiya Paul

X