Punjab national bank gives a loan amount of 10 lacs:

ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকলেই পাবেন ১০ লাখ টাকা! মন্দার বাজারে ধামাকা অফার PNB-র

নিউজশর্ট ডেস্কঃ গ্রাহকদের জন্য একটার পর একটা নতুন চমক দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক(Punjab National Bank)।আপনি যদি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের অ্যাকাউন্ট(Account) হোল্ডার হয়ে থাকেন তাহলে আজকের এই অফার শুনলে আপনার মন নিশ্চয়ই ভালো হয়ে যাবে। আসুন তাহলে জেনে নেওয়া যাক এই বিশেষ অফার সম্পর্কে।

একটি রিপোর্ট মারফত জানা গেছে, এই অফারের জন্য আপনি খুব সহজেই ১০ লক্ষ টাকা পর্যন্ত বিশেষ সুবিধা গ্রহণ করতে পারেন। তবে সে ক্ষেত্রে একটা বিশেষ শর্ত হলো যে আপনার PNB-তে একটি অ্যাকাউন্ট থাকতে হবে। নিশ্চয়ই পুরো ব্যাপারটা খোলসা করে জানতে ইচ্ছে করছে। এক্ষেত্রে আপনাকে মনে রাখতে হবে পিএনবি ব্যাংক ঋণের আকারে সকলের জন্য এই সুবিধা দিচ্ছে। আর এই টাকা নিয়ে আপনি খুব সহজেই একটি ছোট ব্যবসা শুরু করতে পারবেন।

PNB তাদের গ্রাহকদের ১০ লক্ষ টাকা পর্যন্ত সুবিধা দিচ্ছে। তাই দেরি না করে আপনিও এই সুবিধা গ্রহণ করে নিন। তবে এই সুবিধা নেওয়ার আগে আপনাকে বেশ কয়েকটি বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে। এই ঋণটি আপনি কিন্তু ধাপে ধাপে পাবেন। অর্থাৎ আপনি ৫০ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১০ লক্ষ টাকা পর্যন্ত ঋণ নিতে পারেন। এক্ষেত্রে ব্যাংক এই ঋণের পরিমাণকে তিনটি ভাগে ভাগ করেছে।

প্রথম ক্ষেত্রে আপনি একটি ছোট্ট ঋণ পাবেন যেখানে টাকার মূল্য থাকবে ৫০ হাজার টাকা পর্যন্ত। এছাড়া রয়েছে কিশোর লোন স্কিম। এক্ষেত্রে আপনি খুব সহজেই ৫ লক্ষ টাকা পর্যন্ত ঋণ পেতে পারেন। আর রয়েছে যেখানে আপনি ১০ লক্ষ টাকা পর্যন্ত ঋণ পাবেন। আপনাকে বার্ষিক ৯.৬০ শতাংশ হারে সুদ দিতে হবে।

Avatar

Papiya Paul

X