why actress payel de not seen in ramprasad serial

‘রামপ্রসাদ’ থেকে উধাও মা কালী! কেন রাতারাতি সিরিয়াল ছাড়লেন অভিনেত্রী পায়েল দে?

নিউজশর্ট ডেস্কঃ স্টার জলসার(Star Jalsa) এই মুহূর্তের ভক্তিমূলক সিরিয়াল হল ‘রামপ্রসাদ(Ramprasad)’। এখানে রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী(Sabyasachi Chowdhury) আর তারা মায়ের চরিত্রে রয়েছেন অভিনেত্রী পায়েল দে(Payel De)। রামপ্রসাদের স্ত্রীর চরিত্রে আছে সুস্মিলি আচার্য। এই ধারাবাহিকে অভিনীত প্রত্যেকটি চরিত্রের অভিনয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। বিশেষ করে সব্যসাচী এবং পায়েলের অসাধারণ অভিনয় দেখে মুগ্ধ হয়ে যান দর্শকেরা।

মা কালী ও রামপ্রসাদের যে দুর্দান্ত কেমিস্ট্রি তারা ফুটিয়ে তুলেছেন টেলিভিশনের পর্দায় তা সত্যিই প্রশংসনীয়। আবার টিআরপি তালিকাতেও জি বাংলার ‘গৌরী এলো’কে বেশ টক্কর দিচ্ছে রামপ্রসাদ। বেশ কিছুদিন ধরে এই গল্পে মা কালী অর্থাৎ পায়েলকে দেখা যাচ্ছে না। এখানে মা কালীর ভূমিকা অনেক বেশি। কিন্তু হঠাৎ করে মা কালীর এরকম উধাও হয়ে যাওয়া মেনে নিতে পারছেন না দর্শকেরা।

বেশ কিছু পর্বে পায়েলকে দেখতে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার ভক্তরা। প্রশ্ন জাগছে তাহলে কি অভিনেত্রী এই সিরিয়াল ছেড়ে দিলেন? অনেকেরই আশঙ্কা, পায়েল হয়তো রামপ্রসাদ সিরিয়াল হঠাৎ করেই ছেড়ে দিয়েছেন। যদিও দর্শকদের উদ্বিগ্ন হওয়ার কোন কারণ নেই। তিনি ধারাবাহিক ছাড়েননি, ব্যক্তিগত ছুটি ও নেননি। এই মুহূর্তে সিরিয়ালে মা কালীর চরিত্রর তেমন কোন ট্র্যাক নেই। তাই তিনি এখন শুটিংয়ে আসছেন না।

এক সপ্তাহ পর তার চরিত্র আবার গল্পে নতুনভাবে ফুটে উঠবে তখন তিনি আবার শুটিংয়ে আসবেন। অর্থাৎ এক সপ্তাহের ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। প্রসঙ্গত, মা কালীর চরিত্রে পায়েল ছাড়া অন্য কাউকে ভাবতেও পারেন না দর্শকেরা। তাই বেশ কিছু এপিসোডে অভিনেত্রীকে না দেখতে পেয়ে মন খারাপ হয়ে যায় দর্শকদের। প্রসঙ্গত, এর আগে বেহুলা, বধূ কোন আলো লাগলো চোখে, তবু মনে রেখো, জাহানারা দেশের মাটি সোনা রোদের গান ইত্যাদি সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন তিনি।

Avatar

Papiya Paul

X