বিন্দু মাসিকে টক্কর দিচ্ছে ‘বিন্দা মেসো’, সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং‘নিম ফুলের মধু’র ফুল মাসি!

নিউজশর্ট ডেস্কঃ এই মুহূর্তে ‘জি বাংলা’র(Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক(Bengali Serial) ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu)। প্রত্যেক সপ্তাহেই নিত্যনতুন টুইস্ট এনে দর্শকদের টিভির সামনে বসে রাখতে বাধ্য করছে এই সিরিয়াল। আর তাইতো প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকায় সেরা পাঁচে জায়গা থাকে সৃজন-পর্ণার ভালোবাসার গল্পের। এই মুহূর্তে এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় চরিত্র হলো ‘ফুল মাসি’। দর্শকেরা যাকে ‘বিন্দা মেসো’ নাম দিয়েছেন।

যারা এই সিরিয়াল নিয়মিত দেখেন তারা জানেন তিন্নি আর বটব্যাল দুজনে মিলে পর্ণার জীবন অতিষ্ঠ করে তোলার জন্য উঠে পড়ে লেগেছে। এখন সরাসরি আক্রমণ করার জন্য ফুল মাসি সেজে দত্ত বাড়িতে এসে উপস্থিত হয়েছে এই বটব্যাল। আসলে বটুসোনার অবৈধ সোনা পাচারের কাহিনী পুলিশের কাছে ফাঁস করে দিয়েছে পর্ণা। তাকে গ্রেপ্তারও করে পুলিশ। কিন্তু পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায় সুপ্রকাশ।

এবার পর্ণার বাড়িতে গিয়ে ফুল মাসি সেজে হাজির হয়েছে সে। সৃজনের বড় বৌদি এবং বড় দাদা টাকার লোভে তাকে বাড়িতে থাকতে দেয়। এদিকে ঘটে অন্য ঘটনা। দত্ত বাড়ির কাজের লোক মঙ্গলা ফুল মাসিকে দাড়ি কাটতে দেখে ফেলে। যদিও মৌমিতা এসে সেই সময় সম্পূর্ণটা ম্যানেজ করে নেয়। তবে মঙ্গলার কথায় পর্ণার মনে সন্দেহ হয়। এমনকি তার গলার স্বর সন্দেহ হয় পর্নার।

এরপরেই পর্ণা জোর করে ফুল মাসিকে রান্না করে টেনে নিয়ে আসে। আর তাকে রান্না করতে দেয়। কিন্তু সে সেটা করতে পারে না। এরপর সেই জায়গা থেকে বেরিয়ে যাওয়ার জন্য অজুহাত খোঁজে ফুল মাসি। পর্ণার সন্দেহ আরো বেশি গভীর হয়। অর্থাৎ এখন জমজমাতি পর্ব চলছে সিরিয়ালে।

এদিকে মহিলা রূপে সুপ্রকাশকে দেখে নেটিজেনদের মধ্যে হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। অনেকেই তার এই লুকের সঙ্গে অভিনেত্রী অনামিকা সাহা ‘বিন্দু মাসী’র লুকের মিল খুঁজে পাচ্ছে। তাই তাকে নাম দিয়েছে ‘বিন্দা মেসো’। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং হলেন এই বিন্দা মেসো।

Avatar

Papiya Paul

X