sreemoyee actress indrani halder comeback in serial soon

‘শ্রীময়ী’র পর আবার ছোটপর্দায় ফিরছেন ইন্দ্রানী হালদার! কামব্যাক নিয়ে ‘সুখবর’ দিলেন অভিনেত্রী

নিউজশর্ট ডেস্কঃ Indrani Halder Opens Up About Her Comeback:  স্টার জলসার(Star Jalsa) একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী,(Sreemoyee)’ এখানে ইন্দ্রানী হালদারের(Indrani Halder) অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। সেই সময় থেকে তার পরিচিতি গড়ে উঠেছিল শ্রীময়ী নামেই। যদিও এই সিরিয়াল শেষ হয়ে গিয়েছে বহুদিন হয়ে গিয়েছে। এরপর আর ছোটপর্দায় কোনো সিরিয়ালে কামব্যাক করতে দেখা যায়নি অভিনেত্রীকে। তবে এবার নিজেই সেই সুখবর জানিয়েছেন।

এই শ্রীময়ী সিরিয়ালের পর ‘কুলের আচার’ সিনেমায় অভিনয় করেছিলেন ইন্দ্রানী। বহুবছর পর এই সিনেমা দিয়ে বড়পর্দায় কামব্যাক করেন তিনি। এখানে তার অভিনয় মন জিতেছিল দর্শকদের। এরপরে জি বাংলার একটি বিনোদনমূলক অনুষ্ঠানে সঞ্চালনা করার কথা ছিল অভিনেত্রীর। যদিও সেখানে সঞ্চালক হিসেবে দেখা যায়নি তাকে। হঠাৎ করেই একেবারে নিজেকে আড়াল করে রেখেছিলেন টলিউডের টিআরপি তালিকার একসময়ের সুপারহিট এই নায়িকা।

আর তাই অনুরাগীদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক করছিল কবে অভিনয়ে ফিরবেন ইন্দ্রানী? তার এই কামব্যাকের খোঁজ নিতে গিয়ে একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয়। সেখানেই তিনি জানান, তিনি এখন কলকাতায় নেই, রাজস্থানে রয়েছেন। কাজের সূত্রে এই বাইরে রয়েছেন তিনি।

ছোটপর্দায় ফেরার প্রসঙ্গে শ্রীময়ী বলেন, ‘সব সময় সব গল্প তো পছন্দ হয় না। আমার কাছে বেশ কয়েকটি নতুন গল্প এসেছে। সেগুলো পড়ছি। এই মুহূর্তে সিনেমার কাজ আমি করবো না। সিরিয়ালের বেশ কিছু গল্প নিয়ে আলোচনা চলছে। কোনোটা যদি পছন্দ হয়ে যায় তাহলে আমি অবশ্যই হ্যাঁ করে দেব।’ অর্থাৎ তার কথাই বোঝাই যাচ্ছে কোন চিত্রনাট্যের গল্প যদি তার পছন্দ হয়ে যায় তাহলে তিনি খুব শীঘ্রই ছোটপর্দায় কামব্যাক করবেন। শ্রীময়ী ধারাবাহিকে তার অভিনয় এখনো দর্শকদের মনে রয়েছে।

Avatar

Papiya Paul

X