অবশেষে জয়ী হল মেঘ! নীলের সামনে সব কুকীর্তি স্বীকার করেছে ময়ূরী, ফাঁস ‘মহাধামাকা’ পর্ব

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলার(Zee Bangla) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘ইচ্ছেপুতুল'(Iccheputul)। সমালোচনা, প্রশংসা দুই এই সিরিয়ালের জন্য প্রযোজ্য। সম্প্রতি ধারাবাহিকের টুইস্ট আনার ফলে বহু দর্শক এই ধারাবাহিক দেখতে পছন্দ করছেন। আর এবার অবশেষে এই সিরিয়ালের ‘মহাধামাকা’ পর্ব আসতে চলেছে। যেটা দেখার জন্য এতদিন ধরে অপেক্ষা করে রয়েছেন অসংখ্য ভক্তরা।

এবার নিজের প্রাণ বাঁচাতে মেঘের শর্ত মেনে নীলের কাছে সমস্ত দোষ স্বীকার করে নেবে ময়ূরী। এর পাশাপাশি রূপের সমস্ত কুকর্ম ফাঁস হতে চলেছে। যারা এই সিরিয়াল নিয়মিত দেখেন তারা জানেন যে এই সিরিয়ালের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছে ময়ূরী। এবার তাকে সুস্থ করে তোলার জন্য দরকার হয়েছে মেঘের। এবার মেঘ সব বুঝতে পেরেছে।

তাই রক্ত দেওয়ার আগে দিদির সামনে শর্ত রেখেছে সে। মেঘ স্পষ্ট জানিয়ে দিয়েছে, ময়ূরী যদি নীলের সামনে তার সব দোষ স্বীকার না করে তাহলে সে রক্ত দেবে না। যদিও ময়ূরী বদলানোর মানুষ নয়। মেঘের মুখে এই শর্ত শুনে প্রথমে ভালো মানুষের নাটক করে ময়ূরী। আর তারপরে মেঘকে ঘুরিয়ে মিথ্যাবাদী তকমা দেয় সে। কিন্তু তখন মেঘ, রূপ আর ময়ূরীর কথোপকথনের রেকর্ড তার বাবা-মাকে শুনিয়ে দেয়। যেটা শুনে তার বাবা মা ময়ূরীর ওপর ভীষণ রেগে যায়।

মেঘের বাবা কিছুতেই বিশ্বাস করতে পারে না যে নিজের বোনের সংসারে অশান্তি লাগানোর জন্য এতটা খারাপ কাজ করেছে ময়ূরী। এরপর নীল যখন বাড়ি আসে তখন মেঘ তার দিদিকে সমস্ত সত্যি কথা বলার জন্য বলে। শেষ পর্যন্ত নিজের প্রাণ বাঁচাতে নীলের সামনে নিজের সমস্ত কুকীর্তি ফাস করে দেয় ময়ূরী। সে নিজের মুখেই বলে রূপ একটা খারাপ ছেলে। ময়ূরী যে নিজেই প্ল্যান করে রূপ এবং মেঘকে এক ঘরে পাঠিয়েছিল সেই কথা স্বীকার করে নেয়।

এইসব কথা শুনে রেগে আগুন হয়ে যায় নীল। নীল চিৎকার করে বলে, তুমি কতগুলো জীবন নষ্ট করেছে জানো? সমস্ত সত্যি স্বীকার করার পর মেঘ আবার তার দিদিকে রক্ত দিয়ে প্রাণ বাঁচায়। এবারকে মেঘ এবং নীলের সম্পর্ক কোন দিকে গড়ায় সেটাই দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা।

Avatar

Papiya Paul

X