বাংলা সিরিয়াল থেকেই বেড়েছে জনপ্রিয়তা, এবার টেলিভিশনের অফার রিজেক্ট করলেন ‘মন ফাগুনে’র ঋষিরাজ, কেন জানেন?

নিউজশর্ট ডেস্কঃ বাংলা টেলিভিশন(Bengali Serial) জগতের এমন বহু তারকা রয়েছেন যারা সিরিয়ালে কাজ করার পরেই ওয়েব সিরিজ এবং টলিউড ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ পাচ্ছেন। এদের মধ্য থেকে কেউ কেউ বড়পর্দায় টিকে যেতে পারলেও আবার অনেকেই কাজের অভাবে ছোটপর্দায় কামব্যাক করেছেন। বাংলা সিরিয়াল জগতের এমনই জনপ্রিয় একজন অভিনেতা শন ব্যানার্জি(Sean Banerjee)। যাকে শেষবার ‘মন ফাগুন'(Mon Phagun) ধারাবাহিকে ঋষিরাজের চরিত্রে দেখা গিয়েছিল।

দীর্ঘদিন কেটে গেলেও তাকে আর বাংলা সিরিয়ালে দেখা যায়নি। সিরিয়ালের পরিবর্তে এখন সিনেমা এবং ওয়েব সিরিজের দিকে বেশি ঝোঁক রয়েছে এই অভিনেতার। কিছুদিন আগেই তাকে ‘হানিমুন’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করতে দেখা গিয়েছে। এরপর তাকে দিতিপ্রিয়া রায় এবং ঋষভ বসুর সঙ্গে ‘যদি এমন হত’ ছবিতে দেখা গিয়েছে। খুব শীঘ্রই তার নতুন ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’ মুক্তি পাবে যেখানে তিনি তৃণা সাহার বিপরীতে অভিনয় করেছেন।

বোঝাই যাচ্ছে এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় কাজ করতে চান না অভিনেতা। এই বিষয়ে আনন্দবাজার অনলাইনের কাছে সাক্ষাৎকারে মনের কথা জানিয়েছেন তিনি। তার কামব্যাক করার খবরে দীর্ঘদিন ধরে অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। নতুন সিরিয়াল আসলেও কোন কাজে শনকে দেখা যাচ্ছে না। তবে এবার সাক্ষাৎকার দিতে এসেও ভক্তদের মনের কষ্ট আরো বাড়িয়ে দিয়েছেন তিনি।

অভিনেতা বলেছেন গত এক বছরে তিনি একাধিক সিরিয়ালে কাজের প্রস্তাব পেয়েছেন তবে সেইসব সিরিয়ালে চরিত্রগুলো তার পছন্দ হয়নি। অভিনেতা বলেছেন, ‘প্রস্তাব আসছে, সিরিয়াল যে করবো না সেটাও নয়। কথাবার্তা চলছে। কিন্তু সেখানে আমার অন্যরকম ভাবনা-চিন্তা রয়েছে।’

তিনি পুরো বিষয়টি খুলেই আলোচনা করেছেন এই মুহূর্তে সিরিয়ালের জন্য তার কাছে যে সমস্ত চরিত্রগুলো আসছে সেগুলো সবকটাই রাগী নায়কের চরিত্র। সেই চরিত্রগুলো অভিনয় তিনি এখন করতে চান না। দর্শকদের সামনে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার ইচ্ছে রয়েছে অভিনেতার। আর তাই তিনি সিরিয়াল থেকে সাময়িক বিরতি নিয়েছেন। ভালো প্রস্তাব পেলে তিনি আবার কাজে ফিরে আসবেন।

Avatar

Papiya Paul

X