পঞ্চমী নয়, এবার এই সুন্দরী নায়িকাকে নিয়ে নতুন সিরিয়ালে ফিরছেন রাজদীপ গুপ্ত!

নিউজশর্ট ডেস্কঃ এখন এক কথায় বলতে গেলে বাংলা সিরিয়ালের(Bengali Serial)আয়ু খুব বেশি হলে এক থেকে দেড় বছর। বেশিরভাগ ধারাবাহিক এখন দুই থেকে তিন মাসের মধ্যে বন্ধ করে দিতে বাধ্য হচ্ছেন নির্মাতারা। গল্প যতই আলাদা ধরনের হোক না কেন টিআরপি(TRP) না থাকলে সেই সিরিয়ালের ঝাঁপি বন্ধ করে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু তবুও নতুন ধারাবহিক এসেই চলেছে।

ঠিক যেমন এবার শোনা যাচ্ছে ‘সান বাংলা’ একটি নতুন সিরিয়ালের প্রস্তুতি শুরু করেছে। এই সিরিয়ালে দুটো জুটির গল্প তুলে ধরা হবে। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রাজদীপ গুপ্ত(Rajdeep Gupta) এবং জেসমিন রায়(Jasmine Roy)। কিছুদিন আগে এই স্টার জলসার ‘পঞ্চমী'(Ponchomi) ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রাজদীপ। মাঝপথে তিনি সিরিয়াল ছেড়ে বিদায় নেন। অন্যদিকে ‘গাঁটছড়া’ সিরিয়ালে পার্শ্ব দেখা গিয়েছিল জেসমিন রায়কে।

এই দুই জুটি ছাড়াও আরো দুই জুটিকে এই নতুন সিরিয়ালে দেখা যেতে পারে। যদিও তাদের নাম এখনো জানা যায়নি। এই জুটির ক্ষেত্রে একাধিক তারকার নাম উঠে আসছে। তবে কোনো কিছু এখনো নির্বাচিত হয়নি। তবে আনুষ্ঠানিক ঘোষণা না হওয়া পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ এই বিষয়ে কোন মন্তব্য করতে চাইছেন না। জানা গিয়েছে, প্রেমের গল্প নিয়ে এই ধারাবাহিক শুরু হতে চলেছে।

নতুন ধারাবাহিক প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনে তরফ থেকে জেসমিনের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী কোন মন্তব্য করতে চাননি। রাজদীপ তার ফোন রিসিভ করেননি। সূত্র বলছে, আগামী মাসে এই সিরিয়ালের লুক সেট এবং প্রোমো শুট শুরু হতে পারে।

Avatar

Papiya Paul

X