Jio-কে টক্কর দিতে জবরদস্ত প্ল্যান লঞ্চ করলো Airtel, এক রিচার্জে মিলবে অফুরন্ত ডেটা!

নিউজশর্ট ডেস্কঃ ভারতের টেলিকম দুনিয়ার সংস্থাগুলোর মধ্যে টক্কর চলতেই থাকে। এই মুহূর্তে সবথেকে বেশি প্রতিযোগিতা চলছে জিও এবং এয়ারটেল এর মধ্যে। এই দুই কোম্পানির ওপর সবথেকে বেশি ভরসা করেন এখন গ্রাহকেরা। বেশিরভাগ মানুষই এখন জিও টেলিকম ব্যবহার করেন। খুব কম সংখ্যক গ্রাহক এখন এয়ারটেল ব্যবহার করেন।

আর এয়ারটেল মূলত ব্যবহৃত হয় দুটো জিও সিমের পরিবর্তে একটা জিও এবং একটা এয়ারটেল রাখা হয়। তাই এয়ারটেল সংস্থাও জিওকে টেক্কা দেওয়ার জন্য চালিয়ে যাচ্ছে। বেশি গ্রাহকদের টানার জন্য নিত্যনতুন অফার নিয়ে আসছে এয়ারটেল। এবার ২৯৯ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে এয়ারটেল। যা সহজেই টক্কর দিতে পারবে জিও কে।

যদি আপনি এক্ষুনি রিচার্জ করতে যান, কিংবা  আপনার প্লান এর বৈধতা শেষ হয়ে গেছে তাহলে অবশ্যই একনজরে এই প্ল্যানের সুযোগ সুবিধা গুলো জেনে নিন।এয়ারটেলের অনলাইন ওয়েবসাইট অনুযায়ী, আগে এয়ারটেলের ২৯৯ টাকার প্ল্যানে ১.৫ জিবি ডাটা ছিল। কোম্পানির নতুন প্ল্যান অনুযায়ী, এই ২৯৯ টাকার রিচার্জ করলে এখন প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ নতুন প্ল্যান অনুযায়ী আরো ১৪ জিবি ডাটা এক্সট্রা দিচ্ছে এয়ারটেল।

এছাড়া এরসাথেই থাকছে আনলিমিটেড কলিং এবং প্রত্যেক দিন ১০০ টি করে এসএমএস করার সুবিধা। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন। এই প্ল্যানের সাথে আরো পাবেন, ট্রুলি আনলিমিটেড ৫ জি ডেটা, apollo ২৪*৭ সার্কেলের তরফে ৩ মাসের মেম্বারশিপ। এছাড়া WYNK MUSIC এর ফ্রি সাবস্ক্রিপশন এবং বিনামূল্যে HELLO TUNES ব্যবহারের বিশেষ সুবিধা। তাহলে আপনি চাইলে এই নতুন রিচার্জ করে নিতে পারেন।

Avatar

Papiya Paul

X