আসছে ‘অনুরাগের ছোঁয়া’র মহা ভালোবাসা পর্ব! দীপাকে জড়িয়ে রোম্যান্টিক মুহূর্তে সূর্য, রইল জবরদস্ত প্রোমো

নিউজশর্ট ডেস্কঃ Star Jalsa New Programme Promo Is Released: স্টার জলসার(Star Jalsa) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa), টিআরপি(TRP) তালিকায় তুরুপের তাস এই সিরিয়াল। প্রত্যেক সপ্তাহেই প্রথম কিংবা দ্বিতীয় স্থান অধিকার করে রেখেছে এই সিরিয়াল। এই অনুরাগের ছোঁয়ার জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। সূর্য এবং দীপা জুটিকে বেশ পছন্দ করেন দর্শকেরা। তাইতো দীর্ঘদিন তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি থাকা সত্ত্বেও প্রতিদিন টিভির সামনে এই সিরিয়াল দেখতে বসে পড়তেন দর্শকেরা।

অবশেষে সূর্য সকল সত্যি জানতে পেরেছে। ডিএনএ টেস্ট করে সূর্য জানতে পেরেছে সোনা এবং রুপার বায়োলজিক্যাল বাবা সূর্য। আর তাই দীপার কাছে ক্ষমা চেয়ে অবশেষে দীপা এবং তার দুই সন্তানকে সসম্মানে সেনগুপ্ত পরিবারের নিয়ে এসেছে। দীপা নিজের সন্তানদের মুখ চেয়ে সেনগুপ্ত পরিবারে এলেও সে এখনো সূর্যকে ক্ষমা করে দিতে পারেনি। কিন্তু তবুও সেনগুপ্ত পরিবারের সকলে মিলে দীপা এবং সূর্যকে কাছাকাছি আনার নানা রকম চেষ্টা চলেছে।

সূর্য-দীপাকে মানানোর জন্য নানা রকমের চেষ্টা করছে। সূর্য চায়না তাদের সুন্দর মুহূর্ত আর কোনোভাবে নষ্ট হোক। তবে মিশকা যে এই চক্রান্তের আসল মানুষ সেটা এখনো জানে না সূর্য। আবার অন্যদিকে সূর্য এবং দীপাকে আলাদা করার জন্য উঠে পড়ে লেগেছে মিশকা। বোঝাই যাচ্ছে, আগামী দিনে বড়সড় ধামাকা নিয়ে হাজির হবে মিশকা। তবে এর মধ্যেই আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’য় মহা ভালবাসার পর্ব’। এই মহা ভালবাসার পর্ব অনুষ্ঠিত হবে স্টার জলসার পর্দায়।

স্টার জলসার সব তারকারা এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এক ঘণ্টার মহা এপিসোডে সূর্য এবং দীপার রোম্যান্টিক নাচও দেখতে পাবেন দর্শকেরা। আগামী ১ লা অক্টোবর এই বিশেষ পর্ব অনুষ্ঠিত হতে চলেছে সন্ধ্যে সাড়ে ছটায়। সূর্য এবং দীপা নয় এছাড়া এদিন রাধিকা ও অনির্বাণ উপস্থিত থাকবেন, তাদেরকেও রোম্যান্টিক নাচে দেখা যাবে। প্রত্যেককেই জুটি হিসেবে নাচতে দেখা যাবে।

এছাড়া তৃণা, নীল, কমলা, মানিক, ইন্দিরা সকলেই রয়েছেন। দীপা এবং সূর্যর ভালোবাসার মুহূর্তের সেলিব্রেশন করা হবে এই অনুষ্ঠানে। সূর্য ও দীপাকে নিয়ে অনুরাগের ছোঁয়ার পরিবার ভালবাসার পর্বে মেতে উঠবে। আজকে এই চ্যানেলের পক্ষ থেকে প্রোমো প্রকাশ পেয়েছে। এই প্রোমো দেখে উচ্ছ্বসিত হয়েছেন দর্শকেরা।

Avatar

Papiya Paul

X