অভিনেত্রী না হলে কোন পেশায় যেতেন ইন্দ্রানী হালদার? নিজেই জানালেন পর্দার ‘শ্রীময়ী’

নিউজশর্ট ডেস্কঃ টলিউডের(Tollywood) জনপ্রিয় অভিনেত্রী তিনি। একসময় চুটিয়ে বাংলা ছবিতে কাজ করেছেন। তবে এরপর বহুদিন বিরতি  নেওয়ার পর ছোটপর্দায় কামব্যাক করেন তিনি। তার অভিনীত গোয়েন্দা গিন্নি, সীমারেখা, শ্রীময়ী সব সিরিয়ালগুলো দর্শকদের কাছে  জনপ্রিয়। এখানে কথা হচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে(Indrani Halder) নিয়ে।

সম্প্রতি জি বাংলার একসময়ের জনপ্রিয় রিয়ালিটি শো অপুর সংসার-এর পুরনো কিছু ভিডিও ভাইরাল হচ্ছে। এই শোতে বাংলার অনেক সেলিব্রেটি উপস্থিত হয়েছিলেন। এই শোতেই উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার(Indrani Haldar)। ইন্দ্রাণীর উপস্থিতির সেই ভিডিও ইদানিং সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

যে ভিডিওতে দেখা যাচ্ছে, এই জনপ্রিয় অভিনেত্রীকে মজার ছলে সঞ্চালক অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায় প্রশ্ন করেছিলেন তিনি অভিনয় না করলে কোন পেশা বেছে নিতেন? এর উত্তরে মজার ছলে অভিনেত্রী বলেন, ছোটবেলায় তার এয়ার হোস্টেস হওয়ার খুব ইচ্ছে ছিল। কিন্তু যেই তিনি বাবার কাছ থেকে শুনলেন যে এয়ার হোস্টেস হতে গেলে বাচ্চাদের বমি পরিষ্কার করতে হবে, তারপর থেকে তার ইচ্ছা চলে যায়।

এদিন তিনি এটাও জানিয়েছিলেন, তিনি এখনও নাকি কাজের ফাঁকে মোবাইলে বাচ্চাদের গেম খেলেন। আবার এই শো-তে এসেই ইন্দ্রানী হালদার বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে নাকি বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎকে নানাভাবে মুরগি হতে হয়েছে। অন্তত তেমনটাই তিনি মনে করেন। অভিনেত্রীর কথায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সিঁড়ি হিসেবে ব্যবহার করে নিজেদের স্বার্থসিদ্ধি করে নিয়েছেন অনেকেই। কিন্তু তিনি নিজের জায়গায় অটল থেকেছেন বলেই জানিয়েছেন।

এদিন নিজের জীবনের অনেক ব্যক্তিগত কথা তিনি শেয়ার করেন। শাশ্বত তাকে প্রশ্ন করেছিলেন স্ত্রী হিসেবে নিজেকে কত নাম্বার ইন্দ্রানী দেবেন? যার উত্তর এ অভিনেত্রী বলেন শূন্য। এরপর ইন্দ্রানী বলেন যে ‘স্ত্রী হিসেবে যে কর্তব্যগুলো থাকে সেগুলো কোনটাই তিনি সেভাবে পালন করতে পারেননি। শুটিং নিয়ে ব্যস্ততার মাঝেই তার সময় কেটে যায়। তবে যতটা সম্ভব তিনি চেষ্টা করে থাকেন।’ প্রসঙ্গত, এই মুহূর্তে তিনি কোনো সিরিয়াল না করলেও খুব শীঘ্রই আবার কামব্যাক করবেন বলে জানা গিয়েছে।

Avatar

Papiya Paul

X