পর্ণাকে ছেড়ে ঈশার সঙ্গে পরকীয়ায় লিপ্ত হবে সৃজন! টিভির আগেই ফাঁস ধুন্ধুমার পর্ব

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলার(Zee Bangla) ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu) ধারাবাহিকে এখন নতুন সতীনের কাটায় বিদ্ধ হয়ে আছে গল্পের নায়িকা পর্ণা। তিন্নিকে এতদিন সহ্য করার পর নতুন খলনায়িকার প্রবেশ হয়েছে দত্ত বাড়িতে। কলেজে পড়ার সময় পর্ণার জীবনের অন্যতম শত্রু ছিল ঈশা। সেই সময় তাকে উচিত শিক্ষা দিয়েছিল পর্ণা। এবার এত বছর পর পর্ণার শ্বশুরবাড়িতে এসে তার জীবন অতিষ্ঠ করে তোলার জন্য উঠে পড়ে লেগেছে ঈশা।

ঐদিকে পর্ণার শাশুড়ি এবং জা এর উস্কানিতে ঈশার বাড়াবাড়ি বেড়েই চলেছে। এই ধারাবাহিকের নিয়মিত দর্শক যারা তারা জানেন, এখন সৃজন পর্ণার মধ্যে মান অভিমানের পর্ব চলছে। এই সময়টাকে কাজে লাগিয়ে কৃষ্ণা, মৌমিতা ও ঈশা পর্ণাকে বাড়ি থেকে তাড়ানোর জন্য নতুন প্ল্যান করতে শুরু করেছে। সৃজন আবার ঈশার সামনেই বারেবারে পর্নাকে অপমান করছে যা দেখে একেবারে খুশিতে আত্মহারা হয়ে উঠেছে ঈশা।

এবার কৃষ্ণা এবং মৌমিতার সঙ্গে মিলে পর্ণাকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য সৃজনের দিকে হাত বাড়াবে সে। ইতিপূর্বেই ধারাবাহিকে দেখানো হয়েছে বাবুর দিকে একেবারেই খারাপ নজর রয়েছে ঈশার। আগের পর্বে দেখানো হয়েছে, বাড়ির সকলের সামনে ছোট পোশাক পড়ে এসে সৃজনের একেবারে ঘাড়ে উঠে বসেছিল ঈশা। যদিও এই দৃশ্য দেখার পরে পর্ণা গিয়ে তার সারা হাতে মুখে ‘আমি বেহায়া’ ছাপ লাগিয়ে দিয়েছিল।

এবার আগামী পর্বে দেখানো হবে, পর্নার কাছ থেকে সৃজনকে সরিয়ে দেওয়ার জন্য সৃজনের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে চাইছে ঈশা. এরপর দেখা যাবে ঈশা সৃজনের ঘরে ঢুকে তার হাত ধরে বলবে, ‘আপনি শুধু আমার বস নন, আমার বন্ধুও’। এই মুহূর্তে পর্ণা এসে সৃজনকে ভালো করে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে। এমনকি পর্ণা সৃজনকে বলবে, ‘তুমি যাকে তোমার বন্ধু ভাবছো, সে তোমার পিঠে এসে কখন ছুরি বসিয়ে দেবে, তা তুমি নিজেও বুঝতে পারবে না।’

এরপর আগামী পর্বে আবার যে সৃজনকে নিয়ে যে টানাটানি শুরু হতে চলেছে তা বুঝতেই পারছেন দর্শকেরা।  যদিও বরাবরের মতো এবারেও সৃজনকে এই কঠিন সমস্যার হাত থেকে বাঁচাবে একমাত্র পর্ণা। তাই নিম ফুলের মধুর আগামী পর্বগুলো একদম মিস করতে পারবেন না দর্শকেরা।

Avatar

Papiya Paul

X