একঝলক দেখলেই পুরো ফিদা, একদম অল্প দামে 5G স্মার্টফোন আনলো VIVO, ফিচার্স শুনলে লোভ হবে

নিউজশর্ট ডেস্কঃ আজকে ভারতের বাজারে চলে এলো Vivo Y17s, বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ ভারতের মার্কেটে লঞ্চ হল এই স্মার্টফোন। একদম কম দামের মধ্যে দুর্দান্ত সব ফিচার্স রয়েছে এই ফোনে। চলুন তাহলে নতুন Vivo Y17s-এর মূল্য এবং স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y17s-এর স্পেসিফিকেশন:

ডিসপ্লে: এই স্মার্টফোনে ৬.৫৬ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৭২০ x ১,৬১২ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন দেবে। এর সাথেই ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৮৪০ পিক ব্রাইটনেস, ৮৩% এনটিএসসি (NTSC) কালার গ্যামট এবং ২৬৯ পিপিআই পিক্সেল ডেনসিটি প্রদান করে।

স্টোরেজ: ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজ আছে এই ফোনে। আবার, অতিরিক্ত স্টোরেজের জন্য ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে।

ক্যামেরা: Vivo Y17s-এ ফটোগ্রাফির জন্য রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২
মেগাপিক্সেলের বোকেহ লেন্স দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা থাকবে। সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

ব্যাটারি: ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অপারেটিং সিস্টেম: এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (FunTouch OS 13) কাস্টম স্কিনে রান করে।

অন্যান্য: ডুয়েল সিম সাপোর্ট, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক থাকবে। এর সাথেই  আইপি৫৪-রেটেড চ্যাসিস মিলবে এই ফোনে।

দাম ও কালার: এই ফোনটি ভারতে দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে। যার মধ্যে বেস মডেলটির মূল্য ১১,৪৯৯ টাকা এবং উচ্চতর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির মূল্য রয়েছে ১২,৪৯৯ টাকা।

আর এই ফোনগুলি গ্লিটার পার্পল এবং মিস্টিক গ্রিন- এই দুই কালার অপশনে মিলবে।

Avatar

Papiya Paul

X