বাজল বিদায়ের ঘন্টা! ফের রাতারাতি বন্ধের মুখে Zee Bangla -র এই জনপ্রিয় সিরিয়াল

নিউজশর্ট ডেস্কঃ বাংলা টেলিভিশনের(Bangla Serial) পর্দায় একটার পর একটা নতুন ধারাবাহিক এসেই চলেছে। আর নতুন ধারাবাহিক আসা মাত্রই পুরোনো ধারাবাহিকের বিদায়ের ঘন্টা বাজে। যেই ধারাবাহিক টিআরপিতে(TRP) ভালো রেজাল্ট করতে পারে না সেটিকেই বাদ দিয়ে দেয় চ্যানেল কর্তৃপক্ষ। আর এবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি শেষ হতে চলেছে জি বাংলার(Zee Bangla) আরও একটি জনপ্রিয় ধারাবাহিক।

এই মুহূর্তে স্টার জলসা এবং জি বাংলা উভয় চ্যানেলে একটার পর একটা নতুন ধারাবাহিক এসে চলেছে। এখন প্রত্যেকটি ধারাবাহিকে টানটান পর্ব দেখানো হয়। যাতে দর্শকেরা টিভির সামনে সিরিয়াল দেখতে বসতে বাধ্য হন। তবে এর মধ্যে থেকেও কোন কোন সিরিয়াল দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়। তখনই সেই সিরিয়াল বন্ধ হয়ে যায়। জি বাংলার বেশ কয়েকটি সিরিয়াল বন্ধ হওয়া নিয়ে জোর গুঞ্জন চলছে।

এই সিরিয়ালগুলোর টিআরপিতে রেটিং তলানিতে এসে ঠেকেছে। এই ধারাবাহিকগুলোই টিআরপি রেটিং-এর সবার উপরে থাকতো। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে খেলনা বাড়ি ধারাবাহিকটি। এই নিয়ে প্রায় তিনবার  খেলনাবাড়ির সিরিয়ালের টাইম স্লটের পরিবর্তন করা হলো। রাত দশটার পরিবর্তে এখন আবার রাত সাড়ে নটায় সম্প্রচারিত হচ্ছে এই সিরিয়াল। এখন প্রায় নিচের দিকে জায়গা হচ্ছে এই মেগার।

Khelna Bari

তবে মিতুলের মেয়ে গুগলিকে নিয়ে এখনকার এপিসোডগুলো বেশ নজর কাড়ছে দর্শকদের। কিন্তু তবুও গত বৃহস্পতিবার ধারাবাহিক টিআরপিতে ভালো জায়গায় আসেনি। আর তাই এবার শোনা যাচ্ছে, বন্ধ হতে চলেছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক। তবে খেলনা বাড়ি শেষ হচ্ছে সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। নতুন কোন সিরিয়ালের প্রোমো এখনো জি বাংলার তরফ থেকে প্রকাশ করা হয়নি। গুঞ্জন এটাও আসছে যে, নতুন ধারাবাহিকের মধ্যে দিয়েই একজন জনপ্রিয় অভিনেতা আবার ছোটপর্দায় কামব্যাক করছেন।

Avatar

Papiya Paul

X