বারবার সময় পরিবর্তন করেও হল না শেষরক্ষা! আচমকা বন্ধ হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল

নিউজশর্ট ডেস্কঃ বর্তমান সময়ে বাংলার মেগা সিরিয়ালগুলোর(Bangla Serial) স্থায়িত্ব ৬ থেকে ৮ মাস। খুব ভালো টিআরপি থাকলে সেটা দেড় থেকে দু বছর চলে। আগে যেখানে একটি বাংলা সিরিয়াল টানা চার থেকে পাঁচ বছর কিংবা তার বেশি চলত। এখনকার সময়ে দর্শকদের চাহিদা বদলে গিয়েছে তাই দর্শকদের পছন্দ-অপছন্দের উপর ভিত্তি করে নতুন নতুন গল্প, নতুন চরিত্র, নতুন অভিনেতা-অভিনেত্রী নিয়ে আসেন নির্মাতারা।

আর এর ফলে খুব অল্প সময়ের মধ্যে বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালগুলো। জি বাংলা(Zee Bangla) এবং স্টার জলসা(Star Jalsa) দুটো চ্যানেলের ক্ষেত্রে একই অবস্থা। সেরকমই একটি জনপ্রিয় সিরিয়াল এবার বন্ধ হয়ে গেল। গত ৩০ অক্টোবর ছিল সেই সিরিয়ালের শেষ দিনের শুটিং। কিছুদিন আগেই জি বাংলার দাদাগিরির জন্য ইচ্ছেপুতুল বন্ধ হওয়ার জায়গায় এসে পৌঁছেছিল। কিন্তু বর্তমান সময়ে সেরা দশের তালিকায় ইচ্ছেপুতুল জায়গা করতে পারায় এই সিরিয়ালের টাইম স্লট পরিবর্তন করে সন্ধ্যে ছ’টায় নিয়ে আসা হয়েছে।

গৌরী এলো ধারাবাহিককে সরিয়ে সেই জায়গায় নিয়ে আসা হয় ইচ্ছেপুতুলকে। বলাই বাহুল্য এখন তোমাদের রাণী সিরিয়ালকে বেশ ভালো টেক্কা দিতে পারছে ইচ্ছেপুতুল সিরিয়াল। গৌরী এলো ধারাবাহিককে সন্ধে ছটার পরিবর্তে নিয়ে আসা হয়েছে রাত সাড়ে ৯’টায়। টাইম স্লটের বার বার পরিবর্তন করেও শেষ পর্যন্ত এই জনপ্রিয় ধারাবাহিককে আর টিকিয়ে রাখা গেল না। শেষ হয়ে গেল জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’।

Khelna Bari

২০২২ সালের ১৬ই মে শুরু হয়েছিল খেলনা বাড়ি। সাড়ে ছ’টায় এই সিরিয়াল সম্প্রচারিত করা হতো। সেই সময় টিআরপি তালিকায়ও বেশ ভালো জায়গা রাখত এই সিরিয়াল। এরপর টিআরপিতে একটু নম্বর কমতেই প্রাইম টাইম থেকে সরিয়ে রাত ন’টায় নিয়ে আসা হয় এই সিরিয়ালকে। এরপরে বারবার এই সিরিয়ালের সময় পরিবর্তন করা হয়েছে। তারপর যখন রাত দশটায় এই ধারাবাহিক নিয়ে আসা হয় তখন জনপ্রিয়তা একেবারেই কমে যায়। আর বিদায়ের ঘন্টা বেজে ওঠে।

Khelna Bari

তবে খেলনা বাড়ি সিরিয়ালের পরিবর্তে কোন ধারাবাহিক দেখানো হবে সেটা অবশ্য এখনো জানা যায়নি। যদিও দুটো ধারাবাহিক সম্প্রচার হওয়ার কথা রয়েছে কিন্তু কোনটি জি বাংলায় আসছে সে বিষয়ে এখনো সঠিক তথ্য পাওয়া যায়নি। স্বাভাবিকভাবেই এই সিরিয়াল শেষের পরে আবেগপ্রবণ হয়ে উঠেছে সিরিয়ালের কলাকুশলীরা।

Avatar

Papiya Paul

X