Indrani Haldar

ফিরছেন শ্রীময়ী! ‘আমি চাই না আমার সিরিয়াল দু-তিন মাসে শেষ হয়ে যাক’, কামব্যাক নিয়ে মুখ খুললেন ইন্দ্রানী

নিউজশর্ট ডেস্কঃ বাংলা বিনোদন জগতের (Tollywood) অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। নব্বইয়ের দশকের বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী তিনি। বাংলা সিনেমার (Bengali Ciema) পাশাপাশি বাংলা সিরিয়ালের জগতেও সুপারহিট ইন্দ্রানী হালদার। জি বাংলার ‘গোয়েন্দা গিন্নি’ হোক কিংবা স্টার জলসার ‘শ্রীময়ী’ সব সিরিয়ালে ইন্দ্রানী হালদারের অভিনয় মন জয় করে নিয়েছে  বাংলা সিরিয়ালের দর্শকদের।

অভিনেত্রীকে শেষবার ছোট পর্দায় দেখা গিয়েছে স্টার জলসার শ্রীময়ী সিরিয়ালে। টিভির পর্দায় এই সিরিয়ালটি শেষ হয়ে গিয়েছে ২০২১ সালে। কিন্তু আজও পর্দার শ্রীময়ীকে ভুলতে পারেননি দর্শক। শ্রীময়ী শেষ হওয়ার পর কিছুদিন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’য় সঞ্চারিকা হিসাবেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কিন্তু কিছুদিন পরে সেই শো ছেড়ে দিয়েছিলেন অভিনেত্রী নিজেই।

বর্তমানে নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘ছোটলোক’ নিয়েই  ব্যস্ত তিনি। এই ওয়েব সিরিজে অভিনেত্রী একজন জননেত্রীর চরিত্রে অভিনয় করছেন। কিন্তু বিগত দু বছরে তাকে সেই ভাবে টিভির পর্দায় দেখতে  না পেয়ে বেশ উদ্বিগ্ন দর্শকরা। কিন্তু ইদানিং তাঁর বাংলা সিরিয়ালে অভিনয় না করার কারণ কি? তা জানতেই সম্প্রতি আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল তাঁর সাথে।

Indrani Haldar

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন ‘শ্রীময়ী শেষ হওয়ার পর থেকে আমার কাছে অনেক ধরনের চিত্রনাট্যে এসেছে। সেগুলো শুনেওছি। কিন্তু কোনও চিত্রনাট্যই ঠিক মনের মতো হয়নি।’ এখনকার বেশিরভাগ বাংলা ধারাবাহিক  টিআরপির অভাবে মাত্র দু-তিন মাসেই বন্ধ করে দেওয়া হচ্ছে।

তাই এ প্রসঙ্গে এদিন অভিনেত্রী বলেছেন ‘ইদানীং তো সব সিরিয়ালই বন্ধ হয়ে যায় মাত্র কয়েক মাস পরই। আমি চাই না আমার সিরিয়াল দু-তিন মাসে বন্ধ হয়ে যাক।’প্রসঙ্গত ইন্দ্রানী হালদার ছাড়াও রূপা গাঙ্গুলীকেও স্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল। কিন্তু  সেই সিরিয়ালটিও খুব অল্পদিনেই বন্ধ হয়ে গিয়েছিল।

টলিউড,Tollywood,বাংলা সিনেমা,Bengali Cinema,ইন্দ্রানী হালদার,Indrani Halder,বাংলা সিরিয়াল,Bengali Serial,কামব্যাক,Comeback,বাংলা খবর,Bangla Khobor,বিনোদন,Entertainment,Bengali Khobor,Bangla,Bengali

যদিও এক্ষেত্রে অভিনেত্রী নিজেই  সিরিয়াল শেষ হওয়ার আগেই সিরিয়াল ছেড়ে বেরিয়ে এসেছিলেন।  এ প্রসঙ্গে ইন্দ্রানী হালদারের জবাব ‘কোনও কিছুরই পুনরাবৃত্তি ভাল লাগে না। এখন যদি আবার আমায় শ্রীময়ীর মতো কোনও চরিত্রে দর্শক অভিনয় করতে দেখেন, তাঁদের ভাল লাগবে না। তেমনই গল্প, ভাবনা সব কিছুরই পরিবর্তন হওয়া দরকার বলে মনে হয় আমার।’

Avatar

anita

X