Anurager Chhowa

শক্তিরূপেণ সংস্থিতা! তিস্তাকে বাঁচাতে মিশকার ভাড়া করা গুন্ডাদের সুঁটিয়ে লাল করে দিল দীপা

নিউজ শর্ট: এইমুহুর্তে বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতের রাজ করছে একটাই সিরিয়াল তা হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। যদিও ইদানিং এই ধারাবাহিকের গল্পে একঘেয়েমি আসায় টিআরপি তালিকায় নম্বর কমে গিয়েছে অনেকটাই।একটানা এগারো মাস ধরে বেঙ্গল টপার হওয়ার পর এক ধাক্কায় অনুরাগের ছোঁয়া প্রথম স্থান থেকে নেমে এসেছে পঞ্চম স্থানে। যদিও নম্বর কমলেও এই সিরিয়াল নিয়ে অনুরাগীদের উৎসাহ-উদ্দীপনা কমেনি এক ফোঁটা।

তাই প্রত্যেকদিন ঘড়ি ধরে রাত সাড়ে নটায় সকলেই টিভির সামনে বসে পড়েন এই সিরিয়ালটি দেখার জন্য। প্রত্যেক দিন সিরিয়ালের লেটেস্ট আপডেট পাওয়ার মুখিয়ে থাকেন অনুরাগীরা। ধারাবাহিকের আগাম পর্বে কখন কি ঘটতে চলেছে তার সবটাই নখদর্পণে থাকে এই সিরিয়ালের দর্শকদের। এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে মিশকা (Mishka) অনেক প্ল্যান করে সেনগুপ্ত বাড়িতে এসে উঠলেও তাকে প্রতিটা মুহূর্তে ঘোল খাওয়াচ্ছে দীপা (Deepa)।

গত পর্বেই দেখা গিয়েছে দীপা মিশকাকে ভালোভাবে বুঝিয়ে দিয়েছে সে সেনগুপ্ত বাড়িতে রয়েছে তাই তাকে এখানকার নিয়ম মেনে চলতে হবে। যদি সে তা মানতে না পারে তাহলে যেন নিজের বাড়িতে চলে যায়। দীপার কথায় বেশ ভয়ও পেয়ে যায় মিশকা। এরই মধ্যে ফাঁস হল সিরিয়ালের আগামী পর্বের আপডেট। জানা যাচ্ছে আগামী পর্বে দেখা যাবে মিশকার কুকীর্তির জন্য বিনা দোষে স্কুলে ক্লাস করতে পারছে না সোনা রূপা।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Anurager Chhowa,অনুরাগের ছোঁয়া,Deepa,দীপা,Tista,তিস্তা,Ratna,রত্না,Eve-Teaser,গুন্ডা,মিশকা,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

অন্যদিকে সূর্য হাসপাতলে যেতেই তার পুরনো রোগীরাও তার কাছে চিকিৎসা করাবে না বলে ঝামেলা শুরু করে। এসব দেখে মন খারাপ নিয়ে সূর্য বাড়ি চলে আসে । আর ঘরে ঢুকে দেখে ঘরের আলো কমিয়ে ঘুমাচ্ছে দীপা। কিন্তু আসলে ওটা ঘাপটি মেরে শুয়ে থাকা মিশকা। সূর্যের সামনে দীপা এসে দাঁড়াতেই মিশকার ওপর প্রচন্ড চটে যায় সূর্য। এমনকি সূর্য এদিন মিশকাকে প্রাণে মেরে ফেলতে চায়।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Anurager Chhowa,অনুরাগের ছোঁয়া,Deepa,দীপা,Tista,তিস্তা,Ratna,রত্না,Eve-Teaser,গুন্ডা,মিশকা,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

এরপর দেখা যায় রাস্তায় এক দল গুন্ডা সূর্যের বোন তিস্তাকে (Tista) তাড়া করেছে । কিন্তু তাদের দেখে ফেলে দীপার মা রত্না (Ratna)। তখন তিনি দীপাকে ফোন করে সব বলতেই সেখানে এসে হাজির হয় দীপা। এবং গুন্ডাদের গালে কষিয়ে চড় মারে। এইভাবেই রটানো সমস্ত কুকীর্তির জন্যই একে একে বিপদের মুখে সেনগুপ্ত পরিবারের সমস্ত সদস্য এখন দেখার এই পরিস্থিতিতে সবাইকে কিভাবে আগলে রাখে দীপা।

Avatar

anita

X