Bengali Serial

TRP কমতেই বেজে গেল বিদায় ঘন্টা! আলোর কোলে সম্প্রচারের দিন ঘোষণা হতেই ছিটকে গেল এই সিরিয়াল

নিউজ শর্ট ডেস্ক: টেলিভিশনের পর্দায় এখন নতুন সিরিয়ালের (New Serial) মেলা। প্রায় প্রত্যেক মাসেই কোন না কোন সিরিয়াল শেষ হতেই তার জায়গা নিচ্ছে নতুন সিরিয়াল। কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল খেলনা বাড়ির অন্তিম পর্বের শুটিং শেষ হয়েছে। তাই চলতি মাসেই টেলিভিশনের পর্দায় শেষ হয়ে যাবে এই সিরিয়ালের সম্প্রচার।

অন্যদিকে শেষ হতে চলেছে জি বাংলার আরও একটি ভক্তিমূলক সিরিয়াল গৌরী এলো। তাই বোঝাই যাচ্ছে দর্শকদের দ্বিগুণ মনোরঞ্জন করতে জি বাংলার পর্দায় আসছে আরও এক ঝাঁক নতুন সিরিয়াল। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে জি বাংলার নতুন সিরিয়াল ‘আলোর কোলে’র (Alor Kole) প্রোমো।

তবে এতদিন জানা যায়নি এই সিরিয়াল সম্প্রচারের সময় এবং দিনক্ষণ। তবে এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এলো আলোর কোলে সম্প্রচারের দিনক্ষণ। জানা যাচ্ছে আগামী ২৭ নভেম্বর থেকে প্রতি সোম থেকে শনিবার রাত ন’টায় সম্প্রচারিত হবে জি বাংলার নতুন সিরিয়াল।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Zee Bangla,জী বাংলা,Alor Kole,আলোর কোলে,New Serial,নতুন সিরিয়াল,Mili,মিলি,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

নতুন সিরিয়ালের স্লট ঘোষণা হতেই অবাক বাংলা সিরিয়ালের দর্শকরা। কারণ বর্তমানে এই সময় সম্প্রচারিত হচ্ছে জি বাংলার নতুন সিরিয়াল মিলি। টেলিভিশনের পর্দায় মাত্র ২ মাস বয়স হয়েছে এই সিরিয়ালের। কিন্তু জলসা কন্যা ‘আলতা ফড়িং’ অভিনেত্রী খেয়ালী মন্ডল-এর এই সিরিয়াল সেভাবে ছাপ ফেলতে পারিনি টি আর পি তালিকায়।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Zee Bangla,জী বাংলা,Alor Kole,আলোর কোলে,New Serial,নতুন সিরিয়াল,Mili,মিলি,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

কিন্তু এবার আসছে কৌশিক রায়,স্বীকৃতি মজুমদার এবং সোমু সরকার অভিনীত নতুন সিরিয়াল ‘আলোর কোলে’। তবে মিলির সম্প্রচার এখনই শেষ হবে নাকি বদলে যাবে এই সিরিয়াল সম্প্রচারের সময়, তা এখনই নিশ্চিত ভাবে কিছুই বলা যাচ্ছে না। তবে জলসা তারকাদের এই নতুন সিরিয়ালের গল্প সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়া নয় থাকছে একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প।


সিরিয়ালের প্রোমো দেখে জানা যাচ্ছে এই ধারাবাহিকে ছোট্ট পুপুলের বাবা কৌশিক রায় আর মা হয়েছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। তবে  সে জীবিত নেই। তাই মৃত্যুর পরেও তার আত্মা সারাক্ষণ পুপুলের কাছেই থাকে। কিন্তু পুপুলের একজনের মায়ের দরকার।  সম্ভবত পুপুলের এই নতুন মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী সোমু সরকার।

Avatar

anita

X