Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Anurager Chhowa,অনুরাগের ছোঁয়া,Surjo,সূর্য,Deepa,দীপা,Arhun,অর্জুন,Sona,সোনা,Rupa,রুপা,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

বদলে যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র গল্প! সূর্যকে ভুলে অর্জুনের সাথে শুরু দীপার নতুন অধ্যায়

নিউজ শর্ট ডেস্ক: দিনে দিনে টিআরপি তালিকায় কোণঠাসা হয়ে পড়ছে স্টার জলসার (Star Jalsha) এক সময়কার বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একটা সময় টানা ১১ মাসের বেশি সময় ধরে টি আর পি তালিকায় এক কথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল অনুরাগের ছোঁয়া। কিন্তু ইদানিং এই সিরিয়ালের  একঘেয়ে গল্প দেখে বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরাও।

তারই স্পষ্ট ছাপ পড়ছে টিআরপি তালিকায়। তবে নম্বর কমলেও দর্শকমহলে জনপ্রিয়তায় ভাটা পড়েনি এই সিরিয়ালের।আজও পর্দার সূর্য-দীপা (Surjo-Deepa) জুটিকে নিয়ে দর্শকমহলে রয়েছে দারুণ ক্রেজ। যদিও সদ্য সিরিয়ালে অভিনেতা অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty) এন্টি হওয়ার সাথে সাথে এসেছে নতুন টুইস্ট। মিশকার  চক্রান্তে ইতিমধ্যেই ডিভোর্স পেপারে সই করে সেনগুপ্ত বাড়ি থেকে দুই মেয়েকে নিয়ে বেরিয়ে গিয়েছে দীপা।

গত পর্বেই দেখা গিয়েছে মিশকার ছেলেকে নিয়ে হাসপাতালে সূর্য এতটাই ব্যস্ত হয়ে পড়েছিল যে মেয়েদের জন্মদিনের কথাও বেমালুম ভুলে গিয়েছিল সে। অন্যদিকে বাড়ির সকলের জোরাজুরিতে দীপা সোনা রুপাকে নিয়ে স্কুলের রিইউনিয়নে যায়। অন্যদিকে পরে সোনা রুপা জন্মদিনের কথা মনে পড়ায় সূর্য সেখানে গাড়ি নিয়ে ছুটতে থাকে। এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের এক নতুন প্রোমো।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Anurager Chhowa,অনুরাগের ছোঁয়া,Surjo,সূর্য,Deepa,দীপা,Arhun,অর্জুন,Sona,সোনা,Rupa,রুপা,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

সেখানে দেখা যাচ্ছে অর্জুন পিয়ানো বাজাচ্ছে আর দীপা সোনা রুপাকে নিয়ে তা মুগ্ধ হয়ে শুনছে। ঠিক তখনই সেখানে এসে হাজির হয় সূর্য। আর বলে ‘বাহ, বেশ ভালই তো আছো দীপা! কিন্তু আমি ভালো নেই। সোনা রুপাকে আমায় নিয়ে যেতে দাও। ওরা আমার কাছে বড় হোক।’  তখন রুখে দাঁড়ায় দীপা।

আরও পড়ুন: মায়ের বদলে বউয়ের হয়ে কথা বললো সৃজন, পর্ণার স্বামীর প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা

এদিন দীপার সহ্যের সীমা পার হওয়ায় সে বলবে ‘অনেকদিন নিজের কথা না ভেবে আমি শুধু আপনার জন্য ভেবেছি। কিন্তু আর নয় এবার দীপা নিজের জন্য বাঁচবে। আমার মেয়েরা আমার সাথেই থাকবে। তখনই দীপার পাশে এসে দাঁড়ায় অর্জুন। তখন বেশ অবাক হয়ে তাকিয়ে থাকবে সূর্য। তাহলে আগামী দিনে কি সত্যিই সূর্য-দীপা আলাদা হয়ে যাবে? আর দীপা কি তাহলে অর্জুনের সাথেই নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করবে? এখন সেটাই দেখার।

Avatar

anita

X