Benagali Serial

বিদেশিনীর প্রেমে মশগুল প্রাক্তন, চুপিসারে বিয়ে সেরে ফেললেন জেসমিন!

নিউজ শর্ট ডেস্ক: বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জেসমিন রায় (Jesmin Roy)। দেখতে দেখতে অভিনয় জীবনে তিনি পার করে ফেলেছেন দশটা বছর। কখনও পজিটিভ তো কখনও নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর দর্শকরাও তাঁর অভিনয় দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আগামী দিনে তাঁকে দেখা যাবে সান বাংলার (Sun Bangla) নতুন সিরিয়াল ‘দ্বিতীয় বসন্ত’ (Dwitiyo Basanta)-তে।

এই ধারাবাহিককে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন জেসমিন।একটা সময় দীর্ঘদিন ধরে জেসমিন সম্পর্কে ছিলেন জনপ্রিয় অভিনেতা গৌরব মন্ডলের সাথে। বহুদিন লিভ ইন-ও সম্পর্কেও ছিলেন এই প্রাক্তন সেলেব জুটি। যদিও ২০২২ সালে দুজনেই এই সম্পর্কে ইতি টানেন। সেই সময় শোনা গিয়েছিল জেসমিনের সাথে ‘আমার সোনা চাঁদের কণা’-র অভিনেতা রবি শ-র সম্পর্ক রয়েছে।

যদিও এ প্রসঙ্গে কখনও কোনো মন্তব্য করেননি জেসমিন। অন্যদিকে জেসমিনের সাথে সম্পর্ক ভাঙার পরেই গৌরব এক বিদেশিনীর সাথে সম্পর্কে জড়ান। ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন তাঁরা। গৌরব এবং তার সেই বিদেশিনী প্রেমিকা দুজনেই কৃষ্ণভক্ত।

জেসমিন রায়,Jesmin Roy,বিয়ে,Marriage,দ্বিতীয় বসন্ত,Dwitiyo Basanta,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali

আর এবার জেসমিনও বোধ হয় অতীত ভুলে এগিয়ে যেতে চলেছেন নিজের জীবনে। সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় একটি হলুদ রঙের টি শার্ট পরে মাথায় টোপর আর নাকে নথ পরে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে জেসমিন  লিখেছিলেন ‘ব্রাইড টু বি’। তাঁর এই ছবি দেখেই রীতিমতো শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছিলেন অনুরাগীরাও।

আরও পড়ুন: বদলে যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র গল্প! সূর্যকে ভুলে অর্জুনের সাথে শুরু দীপার নতুন অধ্যায়

যদিও অনেকেই খেয়াল করেননি এই ছবির সাথে হ্যাশট্যাগ জেসমিন লিখেছিলেন ‘দ্বিতীয় বসন্ত’। তাছাড়া পরে  লাল বেনারসি মাথায় টোপর আর সিঁথিতে সিঁদুর পরেও আরো কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন জেসমিন। তবে জেসমিনের এই বিয়ে বাস্তবে নয় হয়েছে পর্দায়।

জেসমিন রায়,Jesmin Roy,বিয়ে,Marriage,দ্বিতীয় বসন্ত,Dwitiyo Basanta,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali

নতুন সিরিয়াল দ্বিতীয় বসন্ততে জেসমিন ছাড়াও রয়েছেন গঙ্গারাম অভিনেত্রী সোহিনী গুহ রায় এবং অভিনেতা রাজদীপ গুপ্ত।  তাছাড়া এই সিরিয়ালে দেখা যাবে টলিউডের এক সময়ের  জনপ্রিয় অভিনেত্রী চুমকি চৌধুরীরকেও।

Avatar

anita

X